অবশেষে দল থেকে বহিস্কার হলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুর রায়হান নেতা

আল মামুন মিলন পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুর রায়হান নেতাকে পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। মদ ও নারীসহ জেলা পরিষদের ডাক বাংলায় পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় শফিকুর রায়হান নেতার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।
আজ মঙ্গলবার (১১ আগষ্ট)বকিলে ৪ টায় পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক সাংবাদিকদের সাময়িক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক লিখিত বক্তব্যে জানান, গত শনিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাক বাংলায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযু্িক্ত বিষয়ক সম্পাদক শফিকুর রায়হান নেতা অসামাজিক কার্যকলাপ, মদ্যপান অবস্থায় ২ জন মহিলা ও তনি সহযোগী সহ পুলিশের হাতে আটক হয়। যা বিভিন্ন পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। তার কর্মকান্ডে দলের ভাবমূর্তি দারুন ভাবে ক্ষুন্ন হয়। এর আগেও শফিকুর রায়হান নেতা পার্বতীপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমানকে কর্তব্যরত অবস্থায় লাঞ্ছিত করেন। এ ছাড়াও সাব রেজিষ্টারসহ বিভিন্ন অফিসের কর্মকর্তাদের উপর চড়াও হয়ে বিভিন্ন হুমকী দিয়ে ভয়ভীতি প্রদর্শনসহ ভবানীপুর এলএসডি গোডাউন থেকে জোর পূর্বক চাল ছিনতাই এবং পার্বতীপুর অয়েল হেড ডিপো থেকে তেল চুরির অপরাধসহ নানাবিধ অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানা ও রেলথানায় ৫টি মামলা চলমান রয়েছে। ফলে আজ মঙ্গলবার বকিালে দলের বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে তাকে উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদ থেকে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।
এ ব্যপারে অভযিুক্ত শফিকুর রায়হান নেতা জেল হাজতে থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
উল্লেখ্য গত শনিবার দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলো থেকে ২নারী ও ৩সহযোগীসহ প্যানেল চেয়ারম্যান শফিকুর রায়হান নেতাকে মদ্যপ পান অবস্থায় গ্রেফতার করে দিনাজপুর কোতওয়ালী থানা পুলিশ। এ ব্যাপারে পৃথক দুটি মামলা হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *