অভিনেতা আফরান নিশোর বাবা মারা গেছেন

অভিনেতা আফরান নিশোর বাবা মারা গেছেন

জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বাবা মো. আব্দুল হামিদ মিয়া ভোলা মারা গেছেন ((ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন))। বৃহস্পতিবার (১ অক্টোবর) ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর।

বৃহস্পতিবার ভোরে রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইড হাসপাতালে তিনি মারা যান। এর আগে একই হাসপাতালে আইসিইউতে বেশ কিছুদিন ভর্তি ছিলেন।

সকালে শোনা যায়, নিশোর বাবা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এ বিষয়ে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, “বেশির ভাগ সংবাদমাধ্যমে খবর এসেছে আংকেল করোনায় মারা গেছেন। এটা শতভাগ ভুল তথ্য। আংকেল অনেক দিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুর কারণও সেটি।”

নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি বলেন, কিডনি ও লিভার সমস্যায় নিশো ভাইয়ের বাবা মারা গেছেন। ১৭ দিন আগে আমার ‘সানগ্লাস’ নাটকের শুটিংয়ের পরদিনই নিশো ভাইয়ের বাবা অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

আফরান নিশোর গ্রামের বাড়ি টাঙ্গাইলে। নির্মাতা অমি জানান, নিশোর বাবা রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসায় থাকতেন। মরদেহ নিয়ে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা দিয়েছে পরিবার। বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থান ছাব্বিশায় রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।

তিনি টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বীর মুক্তিযোদ্ধা। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাবার মৃত্যুতে আফরান নিশো ভেঙ্গে পড়েছেন। তিনি দেশবাসীর কাছে বাবার বিদেহি আত্মার শান্তি কামনায় দোয়া চেয়েছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *