‘আনন্দমেলা’য় দুই কন্যাকে নিয়ে মমতাজ

‘আনন্দমেলা’য় দুই কন্যাকে নিয়ে মমতাজ

দুই মেয়েকে নিয়ে টিভি অনুষ্ঠান ‘আনন্দমেলা’য় গাইলেন কণ্ঠশিল্পী মমতাজ। ঈদুল ফিতরে বিটিভি’র অনুষ্ঠানমালায় প্রচার হবে গানটি। গানের শিরোনাম ‘দোয়েল পাখি কন্যারে’। গত ১৯শে মে বিটিভি মিলনায়তনে মমতাজ তার দুই মেয়ে রোজ ও রুহানিকে নিয়ে গানটির শুটিংয়ে অংশ নেন।

এ সময় মিলনায়তন ভর্তি দর্শক মা ও দুই মেয়ের পারফরমেন্স বেশ আগ্রহ নিয়ে উপভোগ করেন। এই গান দর্শকরা উপভোগ করতে পারবেন আগামী ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর। গানটি লিখেছেন রাকিব হাসান রাহুল এবং সুর ও সংগীত করেছেন প্রীতম হাসান।

দুই মেয়েকে নিয়ে ‘আনন্দমেলা’য় গান গাওয়া প্রসঙ্গে মমতাজ বলেন, বিটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ এমন একটি সুন্দর আয়োজন করার জন্য। আশা করি শ্রোতা-দর্শকরা এই গানটি প্রাণভরে উপভোগ করবেন।

ঈদ ‘আনন্দমেলা’ গবেষণা, গ্রন্থনা ও পরিকল্পনা করেছেন এস এম হারুন অর রশীদ। ‘আনন্দমেলা’ প্রযোজনায় রয়েছেন মো: মাহফুজার রহমান।

এদিকে এবারের আনন্দমেলা’য় রেজওয়ানা চৌধুরী বন্যারও একটি গান থাকছে। তিনি গাইবেন ‘আলো আমার আলো’ গানটি। এছাড়া ফেসবুকে ভাইরাল হওয়া শিশুশিল্পী সাম্য হাজির হবে ‘মোর ঘুম ঘোরে এলে মনোহর’ গানটি নিয়ে। আর চিত্রনায়িকা মাহিয়া মাহি পরিবেশন করবেন একটি নাচ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *