আলম কর্পোরেশন লিমিটেড -এর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা

আলম কর্পোরেশন লিমিটেড -এর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা

মাহফুজার রহমান মন্ডল:  করোন ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপি শুরু হওয়া লক ডাউনের কারণে খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছেন অসহায়, দারিদ্র ও দিনমজুরসহ নিম্ন আয়ের খেটে খাওয়া হাজারো মানুষ।
বাইরে না গিয়ে চার দেয়ালের মাঝে থেকেই যখন সকলে ব্যস্ত করোনা প্রতিরোধে তখন ফুটপাতে পড়ে থাকা জীর্ণশির্ণ এসব মানুষের খবরই বা রাখেন ক’জন। ঠিক এ মূহুর্তেই করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কর্মহীন, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন আলম কর্পোরেশন লিমিটেড (ডিস্ট্রিবিউটর: ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানী বাংলাদেশ লি.)।
মঙ্গোলবার (০৭/০৪/২০২০ইং) সকাল ১০ টা থেকে আলম কর্পোরেশন লিমিটেড -এর এলিফেন্ট রোড অফিস, কামরাঙ্গীরচর অফিস ও গেন্ডারিয়া অফিসে প্রায় ২০০ কর্মহীন পরিবারের মাঝে এই ত্রাণ সহায়তা দেওয়া হয়। প্রতি পরিবারকে একটি করে ব্যাগ প্রদান করা হয় যার মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী।
কোম্পানির পক্ষ থেকে সেলস ম্যানেজার জাহাঙ্গীর আলম, সেলস ম্যানেজার ফাইজ উল্লাহ ইমন এবং সেলস ম্যানেজার মোঃ তৌহিদুজ্জামান তাদের নিজ হস্তে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকার থানা পুলিশ সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তবে কোম্পানীর বিসনেস ম্যানেজার মোঃ আশরাফুজ্জামান বলেন – করোনা ভাইরাস-এর পরিস্থিতি অনুযায়ী ভবিষ্যতে আরো সহায়তা প্রদান করা হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *