উত্তরায় সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠিত 

উত্তরায় সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠিত 
লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
গত শুক্রবার ২৪শে মে ২০১৯ ইং ফটোগ্রাফার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কর্তৃক আয়োজিত বিকাল ০৩.৩০ ঘটিকা থেকে ইফতারের পর পর্যন্ত রেন্ডেভাস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরনের আয়োজন করা হয়েছিল। অত্র অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জনাব  এ কে এম নাসির  উল্লাহ ( সভাপতি  উত্তরা   ১২নং  সেক্টর  কল্যাণ  সমিতি)। জনাব  মোঃ  আব্দুল  হামিদ ( সন্মানিত  উপদেষ্টা  ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন )।  সংগঠন  এর পক্ষ থেকে  উপস্থিত  ছিলেন  জনাব মোঃ  এ.এস.এম সোহাগ  উদ্দিন  বিপ্লব (ফাউন্ডার ও সিনিয়র  এডমিন ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ। জয়েন্ট সেক্রেটারি  বিএফপিএ)।  আসিফ মাহমুদ (সিনিয়র  এডমিন ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ)। কাজী এ হোসাইন, সিনিয়র  এডমিন ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ)। সংবাদ কর্মী লিখন রাজ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ( তারুন্যর হাসি ফাউন্ডেশন।   মোঃ  বেলায়েত হোসেন  মিলন (  প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন।  ফাউন্ডার, ফটোগ্রাফারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ। জনাব  মোঃ  মামুন হাসান  শাহী ( সাধারণ  সম্পাদক   ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন) মফিজুল ইসলাম,  সদস্য তারুন্যর হাসি ফাউন্ডেশন এছাড়াও প্রমূখ।
photographer’s ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ আয়োজিত সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শিক্ষার আলো সুবিধাবঞ্চিত শিশুদের স্কুলের’ 69 শিশুদেরকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদের নতুন জামা বিতরণ করা হয় এবং তাদের নিয়ে একসাথে ইফতার করা হয়।
এই আয়োজন এর সাথে সার্বিকভাবে পাশে থেকে সহযোগিতা করেছিলেন শিক্ষার আলো সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল পরিচালনায় ফ্রেন্ডস ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ।
এই অনুষ্ঠানটি সার্বিক আয়োজনে ছিল ফটোগ্রাফার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ।
এ আয়োজনে সম্মানিত অতিথি ও এসোসিয়েশনের পক্ষ থেকে ফাউন্ডার ও সম্মানিত এডমিন গান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। ফটোগ্রাফার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ এর ফাউন্ডার ও সিনিয়র এডমিন এস এম সোহরাব উদ্দিন বিপ্লব বলেন ফটোগ্রাফার ও সমাজের কল্যাণে এই সংগঠনের আত্মপ্রকাশ হয়েছিল। এরই ধারাবাহিকতায় আমরা সমাজের তিন বছর থেকে আট বছরের সকল সুবিধা বঞ্চিত পথ শিশুদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে। শিক্ষার আলো সুবিধাবঞ্চিত শিশুদের  স্কুলের 69 জন শিশুকে এসোসিয়েশনের পক্ষ থেকে ঈদের নতুন জামা বিতরণ করছি।  এবং তাদেরকে নিয়ে একসাথে ইফতার করব। প্রকৃতপক্ষে আমরা অ্যাসোসিয়েশনের পক্ষ সারা দেশের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটানো সম্ভব নয়। তাই আমাদের অ্যাসোসিয়েশনের সকল মেম্বারদের ব্যক্তিগত কিছু  সহযোগিতায় শিশুদের মুখে হাসি ফোটাতে পারে। আমাদের সার্থকতা আশা। করি সমাজের সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে আরও অনেক কল্যাণ প্রতিষ্ঠান তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে ১০০% পারসেন কোন সুবিধাবঞ্চিত শিশু থাকবে না এই সমাজে।
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *