উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে পলাশবাড়ীকে একটি মডেল উপজেলায় রুপান্তর করা হবে —— আবু বক্কর প্রধান

উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে পলাশবাড়ীকে একটি মডেল উপজেলায় রুপান্তর করা হবে ------ আবু বক্কর প্রধান

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর প্রধান বলেছেন তিনি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জরিত ।রাজনীতি করতে এসে তিনি তার হাতের দুইটি আঙ্গুল হারিয়েছেন। তিনি দির্ঘদিন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি দলকে সুসংগঠিত করার লক্ষে কাজ করেছেন।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হয়ে ও নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি নিরলস ভাবে কাজ করেছেন। ফলে এ উপজেলায় নৌকা বিপুল ভোটে জয় লাভ করে।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে উপজেলার প্রত্যান্ত অঞ্চলে নির্বাচনী গনসংযোগ অব্যাহত রেখেছেন।
সোমবার উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী বাজারে নির্বাচনী জনসংযোগ শেষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে কন্যা,মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে তিনি এ উপজেলায় নৌকার বিজয় নিশ্চিত করবেন।
এসময় উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে পলাশবাড়ীকে একটি মডেল উপজেলায় রুপান্তর করবেন।মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে তিনি উল্লেখযোগ্য ভুমিকা পালন করবেন।সরকারের ভীষণ ২০২১ ও ভিষন ২০৪১ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করবেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *