ঐশ্বরিয়ার ছবি শেয়ার করায় জন সিনাকে ভারতে আমন্ত্রণ!

ঐশ্বরিয়ার ছবি শেয়ার করায় জন সিনাকে ভারতে আমন্ত্রণ!

জনপ্রিয় রেসলার ও হলিউড অভিনেতা জন সিনা বিশ্বব্যাপী পরিচিত। ভারতেও তাঁর ভক্ত-অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। অন্যদিকে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও দীর্ঘদিন স্বীয় অভিনয়-নৈপুণ্য ও নিপুণ সৌন্দর্যে তাক লাগাচ্ছেন সবাইকে। তাঁরও রয়েছে অগণিত ভক্ত। ভক্তের তালিকায় জন সিনাও রয়েছেন কি না, তা জানা না গেলেও জন যে ঐশ্বরিয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন, তা এখন জানেন অনেকেই।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ঐশ্বরিয়া ও তাঁর কন্যা আরাধ্যা করোনায় আক্রান্ত হন। গত শুক্রবার তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। আর ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন এবং হলিউড অভিনেতা জন সিনা কোনো প্রকার শিরোনাম ছাড়াই ইনস্টাগ্রামে অ্যাশের ছবি শেয়ার করেন। তবে কোনো ক্যাপশন দেননি। বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তাঁর সন্তান অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁদের ছবিও শেয়ার করেছিলেন জন সিনা।

তবে ঐশ্বরিয়ার ছবি শেয়ার করায় জন সিনাকে যেন আরো বেশি ভালোবেসে ফেলেছেন ভারতের নেট নাগরিকেরা। কেউ কেউ তো তাঁকে ভারতে চলে যাওয়ার আমন্ত্রণ জানাচ্ছেন। একজন লিখেছেন, ‘ভাই, তুমি ভারতে চলে এসো, তোমাকে সরকারি চাকরির ব্যবস্থা করে দেব।‘ মজার ছলে আরেক নেটিজেন লেখেন, ‘অভিষেক বচ্চন আপনার অবস্থান জানতে চান।’

যা হোক, আগামী বুধবার পুরো বচ্চন পরিবারের দ্বিতীয়বার করোনাভাইরাস পরীক্ষা করা হবে। আর এর ফলাফল আসার পর ডা. বারবি, ডা. আনসারি এবং তাঁদের দল অমিতাভ ও তাঁর পরিবারকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে কি না এবং পরবর্তী চিকিৎসা কোন পদ্ধতিতে চলবে, সেই সিদ্ধান্ত নেবেন।

নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রথম প্রকাশ্যে আনেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। জানিয়েছিলেন, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরপর খবর আসে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। অভিষেকও টুইটারে এ খবর জানান। দ্রুত অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের ননবতী হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্যা একই হাসপাতালে ভর্তি রয়েছেন। পুরো পরিবারের জন্য প্রার্থনা করে টুইট করছেন অসংখ্য অনুরাগী।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *