করোনা: বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত

করোনা: বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত

তৃতীয় দফায় টাইগারদের পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। স্থগিত ম্যাচগুলো কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে পড়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছে পিসিবি।

বর্তমানে করোনাভাইরাস শঙ্কায় কাঁপছে বিশ্ব। ক্রীড়া জগৎ একপ্রকার স্থবির হয়ে পড়েছে এই ভাইরাসের জন্য। ক্রিকেটেও বেশ বড় প্রভাব ফেলেছে করোনা। আইপিএলের মতো মেগা ইভেন্ট স্থগিত হওয়া ছাড়াও বাতিল হয়েছে বেশ কিছু সিরিজ।

এর আগে তিনটি আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ স্থগিত হয়েছে। মূলত তখন থেকেই বাংলাদেশ-পাকিস্তান সিরিজ নিয়ে শঙ্কা দেখা দেয়। শেষ পর্যন্ত এই করোনার থাবায় স্থগিত হল বাংলাদেশের তৃতীয় দফা পাকিস্তান সফর।

পিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড করাচিতে অনুষ্ঠিতব্য আসন্ন একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও টেস্ট ম্যাচটি মুলতবি রাখার সিদ্ধান্ত নিয়েছে। দুই ক্রিকেট বোর্ড আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই সিরিজটি সম্পন্ন করতে একসঙ্গে কাজ করবে। সিরিজের প্রথম টেস্টটি রাওয়ালপিণ্ডিতে ৭-১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছিল যেখানে পাকিস্তান ইনিংস ও ৪৪ রানে জয়লাভ করে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *