‘কাজ পেতে প্রেম করতে পারব না‍‍’ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য

‘কাজ পেতে প্রেম করতে পারব না‍‍’ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য

ডেস্ক : সুশান্ত সিং-এর মৃত্যুর পর নেপোটিজম নিয়ে বলিউড-টলিউড সর্বস্তরে নানান কথা হচ্ছে। এরই সঙ্গে মানসিক অবসাদ মানুষের জীবনকে কতটা দুর্বিষহ করে তোলে সেই বিষয়টিও বিভিন্ন তারকাদের আলোচনায় উঠে আসছে। শুক্রবার নিজের ইউটিউব চ্যানেল থেকে লাইভে এসে এই বিষয়গুলি নিয়ে বলতে গিয়েই বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।
টলি পাড়ায় বরাবরই ঠোঁটকাটা হিসাবে পরিচিত এই অভিনেত্রী গতকাল টলিউড এর নানান বিষয় নিয়ে মুখ খুলে বিতর্ক তৈরি করেছেন। বলিউডের মতো না হলেও টলিউডে একটা গোপন রাজনীতি চলে সেটা বারবার মনে করিয়ে দিয়ে শ্রীলেখা বলেছেন, ‘১৯৯৭-৯৮ সালে যখন অভিনয় করতে আসি তখন জুটি হিসেবে হিট প্রসেনজিৎ-ঋতুপর্ণা। যদিও কোনওদিনই মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পাইনি। সব সময় নায়িকার বোন, দিদি হয়েই থাকতে হত। এমনকি আজ পর্যন্ত একটি জুটিও তৈরি করতে পারলাম না। আসলে আমি ক্যামেরার সামনেই ভালো অভিনয় করতে পারি। ক্যামেরা বন্ধ হয়ে গেলে অভিনয়টা পারি না। সকলেই বলত আমি হিরোইন হওয়ার যোগ্য কিন্তু সবকিছু ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে গিয়ে বাদ পড়ে যেতাম। হয়তো আজ আমার বাড়ির নীচে দামি গাড়ি দাঁড়িয়ে নেই কিন্তু রাতের ঘুমটা ভালো হয় আমার।’
তিনি আরও জানান, ‘আমি কিন্তু মানসিক অবসাদে ভুগি। আমি কাজ পাওয়ার জন্য প্রেম করতে পারব না।’ যদিও এইসব বিষয় নিয়ে মুখ খুলতে চাইছিলেন না তিনি। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য খুবই শোকাহত হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে সেই শোকের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন অভিনেত্রী।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *