কারাগারে আইনজীবি পলাশকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কারাগারে আইনজীবি পলাশকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নীলফামারী প্রতিনিধি॥ হিন্দু ছাত্র মহাজোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট পলাশ কুমার রায়কে পঞ্চগড় জেলা কারাগারের অভ্যন্তরে শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নীলফামারী জেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে।
শুক্রবার(১০মে)দুপুরে শহরের চৌরঙ্গী মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালিত হয়। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নীলফামারী জেলা শাখার সভাপতি জুয়েল রায়ের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, মহাজোটের সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক শান্ত কুমার রায়, কোষাধাক্ষ্য পরেশ চন্দ্র রায়সহ ইউনিয়ন ও উপজেলার নেতৃবৃন্দরা।
বক্তরা বলেন, এ্যাডভোকেট পলাশ কুমার রায় কোহিনুর ক্যামিকেল কোম্পানির আইন উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন।পরে সেই কোম্পানী তার বিরুদ্ধে একটি মিথ্যে মামলা দেন। সেই মিথ্যে মামলার প্রতিবাদ করাকালীন আটক ও পরে সম্প্রতি আর একটি মামলায় পঞ্চগড় জেলা কারাগারে গত ২৬শে এপ্রিল সকালে কারাগারের টয়লেটের কাছ থেকে দুই ব্যাক্তি তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।পরে গত৩০শে এপ্রিল দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।এ ঘটনায় জড়িতদের দ্রুত সনাক্ত করে গ্রেফতারের দাবী জানান বক্তারা।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *