- জাগো বাহে 24 - http://www.jagobahe24.com -

কারুপণ্যের ৯০ হাজার মাস্ক বিনামূল্যে রংপুর বিভাগীয় কমিশনার ও পুলিশ সুপারকে হস্তান্তর

রংপুর ব্যুরো
বিশ্বব্যাপী করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে দেশে মাস্কের অগ্নিমূল্য ঠেকাতে কারুপণ্য রংপুর লিমিটেড নিজের তৈরি ১০লাখ মাস্ক বিনামূল্যে বিতরণ কর্মসূচি শুরু করেছে। এর অংশ হিসেবে আজ মঙ্গলবার রংপুর বিভাগের আট জেলায় বিতরণের জন্য বিভাগীয় কমিশনার ও রংপুরের আট থানায় বিতরণের জন্য পুলিশ সুপারের নিকট ৯০ হাজার মাস্ক হস্তান্তর করেন কারুপণ্য রংপুর লিমিটেডের পাবলিক রিলেশন উপদেষ্টা ও আমাদের প্রতিদিন পত্রিকার সম্পাদক-প্রকাশক মাহবুব রহমান।
বিভাগীয় কমিশনারের পক্ষে কারুপণ্যের মাস্ক গ্রহণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( সার্বিক) মো: জাকির হোসেন ও জেলা পুলিশের পক্ষে গ্রহণ করেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো: মাসুদ রানা, পঞ্চগড় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মেহেদী হাসান খান শাওন, লালমনিরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট টিএম রাহসিন কবির, গাইবান্ধা জেলা প্রশাসনেরর নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকবাল হোসেনসহ রংপুর বিভাগের আট জেলা প্রশাসনের কর্মকর্তারা।
এর আগে গত ১২ মার্চ বৃহস্পতিবার দুুপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে কারুপণ্য রংপুর লিমিটেডের সহযোগিতায় রংপুর মহানগরীর ধাপ মেডিকেল মোড়ে বিনামূল্যে ১০ লাখ মাস্ক বিতরণ কর্মসূচির শুরু হয়। পরে নগরীর রংপুর প্রেসক্লাব চত্বরে পত্রিকা বিক্রেতাদের মাঝে বিতরণ করা হয়। এছাড়াও রংপুর বিভাগীয় কমিশনারের মাধ্যমে রংপুর বিভাগের আট জেলা ছাড়াও নগরীর মাহিগঞ্জ, পার্কের মোড় ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, মর্ডাণ মোড়, শরেয়ারতল, খোর্দ্দ তামপাট, নগর মীরগঞ্জ, চক বাজার, কামারের মোড়, পীরগাছা, দেউতি, পাগলাপীর, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, সুলতান নগর, শালবন, রংপুর সদরের পালিচড়াসহ নগরীর বিভিন্ন স্থানে ও মসজিদে মসজিদে বিতরণ করা হয়। যা পর্যায়ক্রমে রংপুর নগরীসহ জেলার বিভিন্নস্থানে বিতরণ করা হবে।