কিশোরগঞ্জে পুলিশ সম্পর্কে ধারনা পালটে দিয়েছেন ওসি আব্দুল আউয়াল

কিশোরগঞ্জে পুলিশ সম্পর্কে ধারনা পালটে দিয়েছেন ওসি আব্দুল আউয়াল

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বাাংলাদেশ পুুলিশ সম্পর্কে সার্বিক ধারণা পালটে দিয়েছেন ওসি আব্দুল আউয়াল। আর এ বদলে যাওয়া থানার  কারিগড় সদ্য যোগদানকৃত ওসি আব্দুল আউয়াল যিনি কিশোরগঞ্জ থানায় গত এক মাস আগে যোগদান করেছেন। 
শনিবার কিশোরগঞ্জ থানায় গিয়ে দেখা যায়, থানার সীমানা প্রাচীর সহ বিভিন্ন জায়গায় লেখা আছে পুলিশই জনতা জনতাই পুলিশ, রয়েছে বাংলাদেশের জাতীয় পতাকা, মানচিত্রসহ বিভিন্ন চিত্রকর্ম। থানা ফটক দিয়ে ঢোকার সময় হাতের ডান দিকে চোখে পড়ে একটি বাগান, বাগানে লাগানো হয়েছে বিভিন্ন প্রজাতির ফুল।  রয়েছে একটি ছাউনি, যেটি থানায় বিভিন্ন সমস্যা নিয়ে আগত মানুষের সেবা ছাউনি হিসাবে পরিচিত। রয়েছে সাধারন মানুষের মোটর সাইকেল রাখার জন্য একটি সাইকেল গ্যারেজ।  থানার মুল ফটকের ভিতরে রয়েছে নারী,শিশু বয়স্ক  ও প্রতিবন্ধিদের জন্য আলাদা সার্ভিস ডেক্য্র। এক সময় অনেকের বিরক্তির কারণ ছিল এই থানা প্রাঙ্গন। সারাক্ষণ মানুষের জঁটলা লেগে থাকার পাশাপাশি পরিবেশ ছিল নোংরা  বর্তমানে মানুষের জটঁলা নেই। সাধারন মানুষ নির্বিঘ্নে তাদের প্রাপ্প সেবা গ্রহন করে চলে যাচ্ছেন।  থানা হাজতের পাশেই ছিল ময়লা ও দুর্গন্ধযুক্ত ড্রেন। থানায় আসলে নাঁকে রুমাল দিয়ে ভিতরে প্রবশে করতে হত।  বর্তমানে ড্রেনটি পরিস্কার করার কারনে সেই দৃশ্য উধাও হয়ে গেছে।  এখন থানার পাশ দিয়ে গেলেই মন জুড়িয়ে যায়। 
সম্প্রতি কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে বিট পুলিশিং কাযার্লয়ের শুভ উদ্ধোধন উপলক্ষে উপস্থিত ছিলেন, নীলফামারী পুলিশ সুপার বিপিএম, পিপিএম মোহাম্মদ মোকলেছার রহমান, তিনি তাঁর বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ থানার বর্তমান ওসি আব্দুল আউয়ালের ভুয়সি প্রশংসা করে বলেন, আপনাদের থানায় বর্তমানে যাকে ওসি হিসাবে নিয়োগ দেয়া হয়েছে, সে বাংলাদেশে পুলিশের একজন মেধাবী এবং চৈীকস পুলিশ অফিসার। সে পুলিশের  আনপল মিশন পরপর দুবার সফলতা ও সুনামের সাথে শেষ করেছে। তিনি পুলিশকে সঠিক তথ্য দিয়ে সেবা গ্রহনের আহবান জানিয়েছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *