কিশোরগঞ্জ উপজেলা পরিষদের স্থায়ী কমিটি বিষয়ক কর্মশালা

কিশোরগঞ্জ উপজেলা পরিষদের স্থায়ী কমিটি বিষয়ক কর্মশালা
মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায়, সোমবার বিকাল ৩ টার সময় উপজেলা হল রুমে উপজেলা পরিষদ স্থায়ী কমিটি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় ৫টি স্থায়ী কমিটির বিষয়ে অালোচনা করা হয়। প্রাথমিক ও গনশিক্ষা, স্বাস্থ্য  পরিবার কল্যাণ,মহিলা ও শিশু উন্নয়ন,অর্থ বাজেট পরিকল্পনা ও স্থানীয় সম্পদ অহরণ,জনস্বাস্থ্য স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার নীলফামারী উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার,বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার মেজবাউল হাসান চৌধুরী, পঃ পঃ কর্মকর্তা মোস্তাফিজার রহমান পাটোয়ারী, অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ,প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আক্তার, নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা সাবিকুন্নহার, সহকারী মাধ্যমিক অফিসার আব্দুল হান্নান, হিসাব রক্ষন কর্মকর্তা আব্দুল খালেক,সমাজ সেবা অফিসার সিদ্দিকুর রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুুল হাই, জেলা সমন্বয়কারী এলজিসি নীলঃ আবু রায়হান মিয়া ও নয় ইউনিয়নের চেয়ারম্যানগন।
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *