কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের করোনা পজেটিভ

কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের করোনা পজেটিভ
মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের করোনা পজেটিভ হওয়ায় ওই স্বাস্থ্য কমপ্লেক্স সহ পুরো উপজেলার  লকডাউন ঘোষনা করা হয়েছে। আজ মঙ্গলবার(৭ এপ্রিল/২০২০) বিকাল ৫টার দিকে ওই লকডাউন ঘোষনা করা হয়।
জানা যায় ওই চিকিৎসকের বাড়ি ঢাকায়। তিনি গত ২৫ মার্চ ছুটিতে ঢাকা গিয়েছিলেন। ৩ এপ্রিল ঢাকা থেকে ফিরে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করছিলেন। এ অবস্থায় তিনি জ্বর,সর্দি,হাচি কাশিতে আক্রান্ত হয়ে পড়েছে।
সংশ্লিষ্ট সূত্র মতে, গতকাল সোমবার(৬ এপ্রিল/২০২০) নীলফামারী জেলার করোনা সন্দেহে সাত জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়। ওই সাতজনের মধ্যে একজনের পজেটিভ প্রতিবেদন মঙ্গলবার নীলফামারী জেলা স্বাস্থ্য বিভাগে আসে। ওই একজন হলেন কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা। তাকে উক্ত উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বলেন, আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে ওই স্বাস্থ্য কেন্দ্রটি লকডাউন করা হয়েছে। ওই চিকিৎসকের কন্ট্রাক্টে (সংস্পর্সে) যারা এসেছিলেন তাদের চি‎্হ্নিত করার কাজ চলছে। এবং স্বাস্থ্য কেন্দ্রে যারা আছেন তাদের কোয়ারেণ্টিন করা হবে। এদিকে এ ঘটনায় উপজেলা প্রশাসন উপজেলাটির ৯টি ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার লকডাউন ঘোষনা করেছে।
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *