গণমাধ্যম কর্মীদের সাথে ডোমারে পল্লীশ্রীর মতবিনিময় সভা

গণমাধ্যম কর্মীদের সাথে ডোমারে পল্লীশ্রীর মতবিনিময় সভা

সত্যেন্দ্র নাথ রায় ,ডোমার-নীলফামারীঃ নীলফামারীর ডোমারে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন পল্লীশ্রীর “অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কন্যা শিশু সুরক্ষা প্রকল্পের” প্রকল্প সমন্বয়কারী শামিমা বেগম পপি।
ডোমার পল্লীশ্রী ইউনিট কার্যালয়ে মানুষের জন্য ফাউন্ডেশন ঢাকা এর সহযোগীতায় উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে গত রবিবার (২৫আগষ্ট) সকাল ১১টায় মতবিনিময় সময়ে উপস্থিত ছিলেন,প্রোগ্রাম ম্যানেজার আনোয়ার হোসেন,ইউনিট ম্যানেজার শামসুল হক,প্রজেক্ট অফিসার মোস্তাফিজুর রহমান। শামিমা হক পপি মতবিনিময় সভায় বলেন,দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় প্রকল্পের লক্ষে নীলফামারী জেলার ৪টি উপজেলায় ৯৬টি গ্রামে নির্যাতনের শিকার ব্যক্তি,অতিদরিদ্র নারী,বিধবা, প্রতিবন্ধী, নিসঙ্গতা,কন্যা,পুরুষ,কিশোর ও যুবকের অধিকার বিষয়ে সচেতনতা বিষয়ক কার্যক্রম পরিচালনা করা। প্রকল্প বাস্তবায়নে গণমাধ্যম কর্মীদের কাছে সর্বাত্মাক সহায়তা,সচেতনতা বৃদ্ধি এবং সংবেদনশীল দায়িত্ব পালন,প্রয়োজনীয় পরামর্শ ও কন্যাশিশুর অধিকার প্রতিষ্ঠায় সহায়ক পরিবেশ তৈরী করা।
মতবিনিময় সভায় ডোমার প্রেসক্লাব সভাপতি মোজাফ্ফর আলী,ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি জুলফিকার আলী ভুট্টোসহ, স্থানীয় গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *