গাইবান্ধায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন

গাইবান্ধায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন

গাইবান্ধাঃ
“করোনা টেস্ট ফি বাতিল স্বাস্থ্য খাতে দূর্ণীতি, চরম অব্যবস্থাপনা এবং সীমান্ত হত্যা”র প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ঠা জুলাই) দুুপুর ১২টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গাইবান্ধা শাখার উদ্যেগে গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন কর্মসূচীতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গাইবান্ধা শাখার সহ-সভাপতি গাজী ফাহিমুল ইসলামের সভাপতিত্বে এবং সংগঠনটির জেলা শাখার সেক্রেটারি মুহাম্মাদ আশিকুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামি আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুল মাজেদ,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গাইবান্ধা জেলা’র সাবেক সভাপতি ওলিউল্লাহ বিন আনোয়ার,ইসলামী যুব আন্দোলনের,আল আমিন বিন আজাদসহ ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় বক্তাগণ বলেন- বাংলাদেশের মানুষ করোনার এ মহামারীতে তাদের প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছে না।জনগণ তাদের মৌলিক অধিকার গুলো থেকে বঞ্চিত হচ্ছে।এসময় স্বাস্থ্য খাতে চরম দূর্ণীতির অভিযোগ তোলেন তারা।
এসময় বক্তাগণ বলেন দেশের লকডাউন পরবর্তী সময়ে মানুষ এখনও সোজা হয়ে দাঁড়াতে পারে নি, অনেকে কাজে ফিরতে পারেনি।এমন্তাবস্থায় অনেক মানুষ লকডাউন ও করোনা পরিস্থিতিতে সংকটে রয়েছে এমন সময় করোনার টেস্ট ফি নেওয়া হলে সেটা জনগণের উপর জুলুম করা হবে মর্মে দাবী করেন তারা।তাদের আশঙ্কা করোনা টেস্ট ফি নেওয়া হলে করোনা উপসর্গ থাকলেও অনেকেই পরিক্ষা করতে ব্যার্থ হবে।যার ফলে করোনা পরিস্থিতি হবে আরও ভয়াবহ আকার ধারণ করবে।
এসময় তারা আরও বলেন সীমান্তে বিএসএফ কর্তৃক গত ১০ বছরে শত শত মানুষ নির্বিচারে হত্যা করা হলেও বাংলাদেশ সরকার এ ব্যাপারে কোন প্রতিক্রিয়ায় জানায় নি।যা অত্যান্ত দুঃখ ও পরিতাপের বিষয়।অনতিবিলম্বে বিএসএফ এর এমন নির্মমতার গলা চেপে না ধরলে সামনে বড় বিপদের সম্মুখীন হওয়ার আশঙ্কা প্রকাশ করে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *