গাইবান্ধা গৃহবধূর বিকাশে খোয়া যাওয়া টাকা উদ্ধার করলো পুলিশ

গাইবান্ধা গৃহবধূর বিকাশে খোয়া যাওয়া টাকা উদ্ধার করলো পুলিশ

গাইবান্ধা ঃ প্রতারকদের খপ্পরে পড়ে বিকাশের মাধ্যমে প্রতারিত হয়ে ৭৫হাজার টাকা খোয়া গেছে গাইবান্ধার সামিনা আক্তার নামে এক নারীর।তার খোয়া যাওয়া টাকা উদ্ধার করেছে পলাশবাড়ীর হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। ঐ নারী গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।
জানাগেছে,বৃহস্পতিবার (৩রাসেপ্টেম্বর) সন্ধ্যায় সামিনা আক্তারকে বিকাশের অফিসার পরিচয়ে ফোন দেয় অজ্ঞাত এক প্রতারক।ঐ প্রতারক তাদের প্রতারণার কৌশল অনুয়ায়ী বিভিন্নভাবে সামিনা আক্তারকে ভুলভাল বুঝিয়ে ৭৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়।৭৫ হাজার টাকা পাঠানোর পর ঐ অজ্ঞাত বিকাশ অফিসার পরিচয়ধারী প্রতারক সামিনার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় এবং তার টাকা বিকাশে ফেরত না আসায় সামিনা তার পরিবারের অন্যান্য লোকজনকে জানালে পরিবারের লোকজন সামিনা আক্তারের প্রতারিত হওয়ার বিষয়টি বুঝতে পেরে পলাশবাড়ী হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশকে লিখিতভাবে জানায়।তারপর পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে টাকা উদ্ধার করে।
এ তথ্য নিশ্চিত করে হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন জানান,টাকা খোয়া যাওয়ার বিষয়টি আমাদেরকে অবগত করলে আমরা তথ্য প্রযুক্তি ব্যাবহার করে ২৫ হাজার টাকা উদ্ধার করি।
উদ্ধারকৃত ২৫ হাজার টাকা শুক্রবার(৪ঠা সেপ্টেম্বর)
সামিনার হাতে তুলে দেওয়া হয়েছে। বাকী টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।তিনি বলেন দীর্ঘদিন ধরেই বিভিন্ন প্রতারক চক্র বিভিন্ন পরিচয়ে ফোন দিয়ে সহজ সরল মানুষদের ভুল-ভাল বুঝিয়ে বিভিন্ন লোকজনর নিকট থেকে বিকাশসহ বিভিন্ন মারফতে টাকা হাতিয়ে নিচ্ছে।তাই তিনি অপরিচিত কারও কথায় বিকাশ বা অন্য কোনো মারফতে টাকা-পয়সা লেনদেন থেকে বিরত থাকার পরামর্শ দেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *