গোবিন্দগঞ্জের এ্যাসিল্যান্ড নিহতের মামলার শুনানী আগামী ১৮ সেপ্টেম্বর

গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে অন্তঃসত্ত্বা অতঃপর  গর্ভপাতের অভিযোগে মামলা
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সাবেক এসিল্যান্ড নিহতের ঘটনা মামলার শুনানী আজ ১২ জুন  বুধবার অনুষ্ঠিত হয়েছে। অধিকতর শুনানীর জন্য আগামী ১৮ সেপ্টেম্বর শুনানীর দিন ধার্য্য করার আদেশ দেন গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্র। সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট ড. খন্দকার মোহাম্ম্দ মুশফিকুল হুদা মামলাটির আইনী সহায়তা দেন ।
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় গোবিন্দগঞ্জের সাবেক এমপি আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ সুপার ও ডাক্তারসহ ১৩ জনের বিরুদ্ধে গত ৮ এপ্রিল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করা হয় ।
ওই দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্রের কাছে নিহতের বড় ভাই ফাদার স্যামসান মার্ডি  এ অভিযোগটি দায়ের করেন। এতে সাবেক এমপি আবুল কালাম আজাদকে প্রধান অভিযুক্ত করা হয়। এ ছাড়াও সহকারী পুলিশ সুপার আনোয়ার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মাহাবুবুর রহমান, থানার তৎকালীণ অফিসার ইনচার্জ (তদন্ত) মেহেদী হাসান রাসেলসহ ১৩ জনকে আসামী করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক পার্থ ভদ্র আগামী ১২ জুন এই আবেদনের শুনানির তারিখ ধার্য্য করেন। সিআর পিটিশনে উল্লেখ্য করা হয় অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় তার স্ত্রী শেফালী সরেনের কাছ থেকে সুকৌশলে স্বাক্ষর নিয়ে গোবিন্দগঞ্জ থানায় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার  ঘটনা দেখিয়ে একটি মামলা করা হয়।
উল্লেখ্য, বিগত ২০১৪ সালের ১১ জানুয়ারী গাইবান্ধার গোবিন্দগঞ্জের সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি গোবিন্দগঞ্জ-বিরাট সড়কের কাটা-ফাঁসিতলার মাঝামাঝি স্থানে তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার ধামইরহাট থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল গোবিন্দগঞ্জে আসার পথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষ হয়। মূমুর্ষু অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *