গোবিন্দগঞ্জে কোচিং শিক্ষক কর্তৃক গলায় চাকু ধরে৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,শিক্ষক আটক

গোবিন্দগঞ্জে কোচিং শিক্ষক কর্তৃক গলায় চাকু ধরে৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,শিক্ষক আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কয়ার প্রিক্যাডেট স্কুলের এক কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার কামারপাড়ার শিয়াল গারায় অবস্থিত স্কয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক জুলফিকার আলী ওরফে বেলজিয়াম ৫ম শ্রেনীর এক ছাত্রীকে কোচিং পরীক্ষা নেয়ার কথা বলে স্কুলে ডেকে নিয়ে একটি কক্ষে আটকিয়ে গলায় ধারালো চাকু ধরে ধর্ষন চেষ্টা করে। এতে মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে স্কুলের একটি কক্ষে আটকে রাখে ওই শিক্ষক। পরে ওই ছাত্রী নির্দিষ্ট সময়ে বাড়ী না ফিরলে অনেক খোঁজাখবর পর এক পর্যায়ে স্কুলের একটি কক্ষের তালা ভেঙে মেয়েটিকে উদ্ধার করে।
এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্ত মেয়েটির কাছে গলায় চাকু ধরে ভয় দেখিয়ে ধর্ষনের চেষ্টার ঘটনার বর্ননা শুনে ওই শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ জনতা বিদ্যালয়ের চেয়ার- টেবিল ও আসবাবপত্র পার্শ্ববর্তী ঢাকা-দিনাজপুর মহাসড়কে এনে আগুন ধরিয়ে দিয়ে আধা ঘন্টা গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিচার দাবী করলে পুলিশ অবরোধকারীদের উপযুক্ত বিচারের আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।
এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।এ বিষয়ে থানায় মামলা দায়ের প্রস্তুতু চলছে।গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদী জানান,এঘটনায় একটি ধর্ষনের চেষ্টার মামলা দায়েরের প্রস্তুতুতি চলছে।

 

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *