গোবিন্দগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে তিন মাদক কারবারী আটক

গোবিন্দগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে তিন মাদক কারবারী আটক

গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযানে ফেনসিডিল, হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক কারবারীকে আটক করেছে।
শুক্রবার রাত দেড়টার দিকে থানার এএসআই শওকত আলম সিদ্দিকীর ও এএসআই মাসুদ রানার নেতৃত্বে একটি গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভা এলাকায় বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী হানিফ পরিবহনে তল্লাশি চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ ২জনকে আটক করে। এসময় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার করঞ্জি গ্রামের আবেদ আলীর ছেলে শফিকুল ইসলাম (২৩)-এর কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল এবং একই গ্রামের হাসান আলীর ছেলে মতিউর রহমান (৩০)-এর কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাদের আটক করে।
অপরদিকে, শুক্রবার ভোর পোনে ৭টার দিকে থানার এএসআই শওকত আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ১৮৫ গ্রাম হেরোইন ও ১’শ৫ পিস ইয়াবাসহ গোবিন্দগঞ্জ থানা এলাকার মাদক চক্রের সদস্য কুখ্যাত চোর আলমকে (৩৮) আটক করে। আটক আলম উপজেলার চকগোবিন্দ চাষকপাড়ার আবুল হোসেনের ছেলে। চোর আলমের বিরুদ্ধে ৫টি চুরি এবং ৩টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানা একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *