গোবিন্দগঞ্জে রেহেনা হত্যাকান্ডের মূল আসামী শাকিল গ্রেফতার

আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের গৃহবধূ রেহেনা হত্যাকান্ডের মুল আসামী শাকিলকে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। লাশ উদ্ধারের মাত্র একদিন পরেই তাকে গ্রেফতার করা হয়। এখন ঘটনায় আরো ৩ জন আসামী আত্ম গোপনে রয়েছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন জানান, যে রাতে রেহেনা নিখোঁজ হয় সে রাতে শাকিল ও তার ৪ সহযোগী বাড়ীতে নেশা করে। নেশা শেষ হলে গভীর রাতে তাঁরা রেহেনাকে গলা কেটে হত্যা করে দেহ থেকে দুই হাত এবং স্তন কেটে ফেলে।
গতকাল রোববার ভোরে কুড়িপাইকা থেকে আত্মগোপনে থাকা রেহেনা হত্যামামলার প্রধান আসামী রেহেনার স্বামী শাকিলকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে করতোয়া নদীর কচুরীপানার নীচ থেকে রেহেনার পড়নের রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়। এখন হত্যাকান্ডে ব্যবহৃত হাতিয়ার উদ্ধারে অভিযান চলছে। তিনি বলেন, চাঞ্চল্যকর ও লোমহর্ষক এই হত্যাকান্ডের আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যহত রেখেছে। বাকিদেরও খুব তারাতারি গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, গত ১ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে মদনতাইড় ও কুড়িপাইকা এলাকার মরা করতোয়া নদীর কচুরীপানার নীচ থেকে গৃহবধূ রেহেনার লাশ উদ্ধার করে পুলিশ। লোমমহর্ষক এ হত্যাকান্ডে রেহেনার স্বামী শাকিল মিয়া সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *