জলঢাকায় ফেনসিডিলসহ ও সৈয়দপুরে মাদক মামলার আসামীসহ গ্রেফতার ৪॥

নীলফামারী ॥নীলফামারীর জলঢাকায় ৫২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ১৩। বুধবার রাতে জলঢাকা উপজেলার শহরের মাইক্রো স্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির টাকাসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেনঃ জলঢাকা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের হলদিবাড়ি এলাকার মৃত. মোহাম্মদ আলীর ছেলে এনামুল হক (২০) ও মতিয়ার রহমানের ছেলে মাহাবুল (৩৩)।
এ ঘটনায় র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ (সিপিসি-২) এর উপ-সহকারী পরিচালক শাহ আলম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা করেছেন।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব নীলফামারী ক্যাম্প অধিনায়ক (ভারপ্রাপ্ত) ও সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব বলেন, আটক দুই ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের রাতেই জলঢাকা থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে সৈয়দপুর থানা পুলিশ মাদক মামলার সাজাপ্রাপ্ত দুই আসামীকে গ্রেফতার করেছে। এরা হলেনঃ উপজেলার খোদ্দ বোতলাগাড়ীর মৃত সফর উদ্দিনের পুত্র সাফাত আলী ওরফে সাহাবাজ (৬৫) এবং পৌর এলাকার কাজীপাড়ার মৃত আব্দুর রাজ্জাকের পুত্র রহমত আলী ছুটু (৫৫)। মাদক ব্যবসায়ী সাহাবাজ ২ বছর ২মাস এবং ছটুর ২ মাসের কারাদন্ডে দন্ডিত আসামী।
সৈয়দপুর থানার এসআই-ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ,এসআই-দিলিপ ও এএসআই নুর আমিন যৌথভাবে বোতলাগাড়ীর চান্দিয়ার ব্রীজের ওপর থেকে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সাহাবাজ এবং ভোর রাতে নিজ বাড়ী থেকে ছুটুকে গ্রেফতার করেন।
সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা আদালত থেকে দন্ডপ্রাপ্ত পলাতক দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *