জাহিদুর রায়হানকে বাচঁতে এগিয়ে আসুন

ডেস্কঃ ‘বাবা’ আমাদের সবার কাছে সবচেয়ে প্রিয় ব্যক্তি। জীবনের পথচলা শুরু হয় তাঁরই হাত ধরে। আমাদের পথপ্রদর্শক, সবচেয়ে ভালো বন্ধু। কিন্তু ছোট্ট মীমের (চার মাস) হয়তো বাবার হাত ধরে চলা এমনকি ‘বাবা’ বলেও ডাকা হবে না।

কারণ তার বাবা জাহিদুর রায়হান ভুঁইয়া রাসেল (২৯) এক বেপরোয়া ট্রাকচালকের ভুলের মাশুল দিচ্ছেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে।

গত ১ সেপ্টেম্বর রাঙ্গামাটিতে ডিসি কার্যালয়ের কাছে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন রাসেল। বর্তমানে তাঁকে চট্টগ্রামে গোলপাহাড়সংলগ্ন সেন্টার ফর স্পেশালাইজড কেয়ার অ্যান্ড রিসার্চ (সিএসসিআর) হাসপাতালের আইসিইউ ২-এ লাইফ সাপোর্টের মাধ্যমে বাঁচিয়ে রাখা হয়েছে। তাঁর চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। তাঁর পরিবারের পক্ষে এত টাকার ব্যবস্থা করা সম্ভব নয়। টাকার অভাবে তাঁর চিকিৎসা বন্ধ হওয়ার উপক্রম। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে তাঁর পরিবার সহযোগিতা কামনা করছে। সবার সহযোগিতাই পারে মীমের কাছে তার বাবাকে ফিরিয়ে দিতে, নিরীহ একটি জীবন বাঁচাতে।

সাহায্য পাঠানোর ঠিকানা : সামসুন নাহার, সঞ্চয়ী হিসাব নম্বর ২৮৩১৫, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, চকবাজার শাখা, চট্টগ্রাম। বিকাশ নম্বর : ০১৮৭৮৩৪৩৮৫৯

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *