ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন ডোমার অভিযান শুরু

ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন ডোমার অভিযান শুরু

সত্যেন্দ্র নাথ রায় ,ডোমার (নীলফামারী)ঃ নীলফামারীর ডোমার উপজেলায় ডেঙ্গু প্রতিরোধ ও সকল স্থান পরিস্কার পরিচ্ছন্ন করার লক্ষে পরিচ্ছন্ন ডোমার অভিযান শুরু হয়েছে ।
ডোমার উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে পরিচ্ছন্ন অভিযান কর্মসূচী উপলক্ষে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্ত্বরে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমগ্র উপজেলায় পরিচ্ছন্ন ও পরিস্কার অভিযান শুরু করেন ।
পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে অংশগ্রহন করেন,ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমা,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম,ওসি (তদন্ত) বিশ্বদেব রায়,উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার হাসিনুর রহমান,উপ সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার নাজমুর হক, কৃষকলীগের সভাপতি হাবিবুল হক, উপ সহকারী প্রকৌশলী মোহাইমিনুল ইসলাম,উপজেলা একাডেমিক সুপার ভাইজার শফিউল আলম, সমাজসেবক আইয়ুব আলী প্রমূখ।
অপরদিকে হরিণচড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান মো:আজিজুল ইসলাম এর নেতৃত্বে পরিষদের সকল সদস্য, সদস্যা , গ্রাম পুলিশ, সাংবাদিক সহ , বিভিন্ন শ্রেণীর পেশার লোকজন নিয়ে ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালন করা হয়।
ডোমার উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে ফাতিমা জানান,সমগ্র উপজেলা ডেঙ্গু প্রতিরোধের লক্ষে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত অব্যাহত থাকবে ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *