ডোমারে প্রতিবন্ধী শিশুসহ দুইশিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

ডোমারে প্রতিবন্ধী শিশুসহ দুইশিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

সত্যেন্দ্রনাথ রায়, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: মসজিদে সকালে শিশুদের মক্তব পড়া শেষে কৌশলে প্রতিবন্ধী শিশুসহ দুই শিশুকে ধর্ষণ করার অভিযোগে নীলফামারীর ডোমার উপজেলায় আলীআকবর (৫৬) নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (০৪ জুলাই) রাত ১২ টায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকায় হাজী পাড়া জামে মসজিদের পাশে হতে ওই মসজিদের ইমামকে ডোমার থানা পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। রবিবার সকাল ১০টায় আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার আলী আকবর পাশ্ববর্তী ডিমলা উপজেলার আকাশ কুড়ি এলাকার মৃত ঘিনা মামুদের ছেলে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিবন্ধি শিশুটির মা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার বোড়া গাড়ী ইউনিয়নের নওদাবস এলাকার একটি মসজিদের ইমাম আলী আকবর সকালে ওই এলাকার শিশুদের মসজিদের ভিতরে মক্তব পড়ান। শনিবার সকালে মক্তবের ছুটি হলে, ১১ বছরের প্রতিবন্ধি শিশু ও ৩য় শ্রেণির এক ছাত্রীসহ দুই শিশুকে তিনি মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। এরপর তাদের পালাক্রমে ধর্ষন করে। শিশু দু’টি ধর্ষনের বিষয়টি যেন কাউকে না জানায়, সে জন্য ভয়ভীতি দেখায়। প্রতিবন্ধি শিশুটি তার মাকে ধর্ষনের বর্ণনা দিয়ে ব্যথা হওয়ার কথা জানান। এসময় তৃতীয় শ্রেণির ছাত্রীটি ও ধর্ষনের বিষয়টি প্রকাশ করে। এলাকাবাসী আলী আকবরকে রাতে আটক করে থানায় খবর দেয়। দ্রুত ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
ওসি মোস্তাফিজার রহমান জানান, ধর্ষিতা শিশুদের উদ্ধার করে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ সময় অভিযুক্ত ধর্ষক আলী আকবর এলাকাবাসীর সামনে নিজের দোষ স্বীকার করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *