থানাকে গণমুখী ও জনবান্ধব করতে চাই-পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার

থানাকে গণমুখী ও জনবান্ধব করতে চাই-পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার

রংপুরের পীরগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা মঙ্গলবার বেলা ১১.৩০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ, জনাব সরেস চন্দ্র এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিপ্লব কুমার সরকার বিপিএম বার পিপিএম পুলিশ সুপার রংপুর। মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় বলেন, অসহায় ও বিপদগ্রস্থ মানুষ খুব স্বাভাবিকভাবে থানায় এসে কথা বলতে পারে, কোন রকম হয়রানি ছাড়া মামলা ও জিডি করতে পারে এবং থানা থেকে বের হয়ে যেন এই বোধটি হয় পুলিশ আন্তরিকভাবে আমাকে আইনী সেবা দিবে ও ন্যায় বিচার পাবো। প্রতিটি মানুষ যাতে এই বিশ্বাস নিয়ে থানা থেকে ফিরতে পারে, সেলক্ষে আমরা কাজ করে যাবো। আমরা থানাকে গণমুখী ও জনবান্ধব করতে চাই। সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করবো। পীরগঞ্জ থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় পীরগঞ্জ থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, পীরগঞ্জ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন।

পীরগঞ্জ থানার আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর এবং পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন এবং ভেন্ডাবাড়ী তদন্তকেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ শাহিনুর ইসলাম তালুকদার।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *