থানা হবে অসহায়-নিপীড়িত মানুষের আস্থার প্রতীক : পুলিশ সুপার বিপ্লব

থানা হবে অসহায়-নিপীড়িত মানুষের আস্থার প্রতীক : পুলিশ সুপার বিপ্লব

বিপ্লব হোসেন অপু, তারাগঞ্জঃ রংপুরের  তারাগঞ্জ থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা রবিবার সকাল ১১.০০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ, জনাব জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম পুলিশ সুপার, রংপুর।

‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ প্রতিপাদ্য সামনে রেখে আমরা জনতার পুলিশ হওয়ার জন্য, জনগণের পুলিশ হওয়ার জন্য, মানবিক পুলিশ হওয়ার জন্য, স্বপ্নের পুলিশ হওয়ার জন্য নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা সত্যিকারার্থে এই মুজিববর্ষে অঙ্গীকার করেছি, ‘পুলিশ হবে জনতার’।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় তারাগঞ্জ থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, পুলিশ বাহিনীর কোনো সদস্য যদি মাদক সেবন ও ব্যবসার সাথে সম্পৃক্ততার সত্যতা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মাদককারবারীদের সঙ্গে সখ্য-সম্পৃক্ততা থাকলে তাদের বিরুদ্ধে শুধু বিভাগীয় ব্যবস্থা নয়, প্রচলিত মামলায় আইনানুগ ব্যবস্থাও নেয়া হবে।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় তারাগঞ্জ থানার সকল অফিসার ফোর্সদের তিনি আরও বলেন, মাদক নীরব ঘাতক। মাদক নির্মূলে নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করতে হবে, যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে, তা নিশ্চিত করতে হবে।

তারাগঞ্জ থানার আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর এবং জনাব মারুফ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার, বি-সার্কেল রংপুর।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *