দিনাজপুরে স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন

দিনাজপুরে স্বামীকে হত্যার দায়ে ডলি খানম নামে এক স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালতের বিচারক। এ সময় আসামিকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়।বুধবার দুপুর ১২টায় দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ মো. আনোয়ারুল হক এ রায় ঘোষণা করেন।যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত ডলি খানম দিনাজপুর সদর উপজেলার চৌঘরিয়া গ্রামের বেলায়েত মোল্লার মেয়ে।

নিহত স্বামী গোপালগঞ্জ জেলার সদর উপজেলার শুকতাইল গ্রামের মৃত ওমর আলীর ছেলে সাজ্জাদ আলী।আদালত সূত্রে জানা গেছে, গত ২০১১ সালের ৪ নভেম্বর রাতে ডলি খানম স্বামী সাজ্জাদ আলীকে দিনাজপুর সদর উপজেলার চৌঘরিয়া গ্রামের বাসায় হত্যা করে পালিয়ে যায়। পরে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে। পর দিন ৫ নভেম্বর নিহত সাজ্জাদ আলীর বড় ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে ডলি খানমের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে ডলি খানমকে গ্রেফতার করা হয়। এর পর তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। মামলাটি পরিচালনা করেন রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) হাসনে ইমাম নয়ন ও আসামিপক্ষে অ্যাডভোকেট ইমামুল ইসলাম।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *