দুরঘটনায় নিহত সাংবাদিক মোন্নাফ মিয়ার দাফন সম্পন্ন

দুরঘটনায় নিহত সাংবাদিক মোন্নাফ মিয়ার দাফন সম্পন্ন

গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার প্রবীণ সাংবাদিক ও ঢাকাস্থ সাদুল্লাপুর উপজেলা সমিতির আইসিটি বিষয়ক সম্পাদক আব্দুল মোন্নাফ মিয়ার (৫০) দাফন কার্য সম্পন্ন হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সাদুল্লাপুর উপজেলার নুরপুর গ্রামের শ্বশুর বাড়িতে প্রথম জানাজা শেষে একই উপজেলার মরুয়াদহ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা নামাজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হয়।
এ জানাজায় ইমামতি করেন মো. হাফেজ ক্বারী হাফিজুর রহমান। জানাজা শেষে মরুয়াদহ গ্রামের পারিবারীক করবস্থানে মরহুমের দাফন করা হয়।
এ অনুষ্ঠানে সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম রেজা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য দেন। জানাজা নামাজে জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিক ও স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে আব্দুল মোন্নাফ মিয়া ঢাকাস্থ বিমান বন্দর রোডে মোটরসাইকেল চালাতে এক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ( ইন্না ইলাহি…. রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি মরুয়াদহ গ্রামের মৃত আব্দুস ছাত্তার ওরফে টোপা ব্যাপারীর ছেলে।
তাঁর মৃত্যুতে ঢাকাস্থ সাদুল্লাপুর উপজেলা সমিতির নেতৃবৃন্দ, সাদুল্লাপুর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দসহ বিভিন্ন পেশা ও শ্রেণির মানুষ মরহুমের বিদেহী আত্মর শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *