দেবীগঞ্জে নকল,ভেজাল ও মেয়াদ উত্তীর্ন ঔষধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

দেবীগঞ্জে নকল,ভেজাল ও মেয়াদ উত্তীর্ন ঔষধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

রাসেল আহম্মেদ প্রধান, দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধিঃ
“ডেঙ্গুতে আর নয় ভয়,প্রতিরোধে হবে জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের দেবীগঞ্জে নকল, ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ৭আগষ্ট বিকালে দেবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি কার্যালয়ে ঔষধ প্রশাসন অধিদপ্তর ঠাকুরগাঁও আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঔষধ প্রশাসন ঠাকুরগাঁও অঞ্চলের ঔষধ তত্বাবধায়ক মোঃ শরিফুল ইসলাম মোল্লা, এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি দেবীগঞ্জ উপজেলার সভাপতি মোঃ আবুল হোসেন,অন্যাদের মধ্যে উপস্তিত ছিলেন সহ-সভাপতি মোঃ মিন্টু চৌধুরী, সহ সভাপতি মোঃ শাহরিয়ার কায়সার প্রধান (সুজন), সহ –সভাপতি মোঃ আশিকুর রহমান লিমনসহ বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি দেবীগঞ্জ উপজেলার সকল সদস্য বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ শরিফুল ইসলাম মোল্লা বলেন, সকল ঔষধ রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ ও প্রেসক্রিপশন অনুযায়ী নির্দেশিত মাত্রায় সেবন করতে উৎসাহিত করেন। এছাড়াও রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ ও প্রেসক্রিপশন অনুযায়ী এন্টিবায়োটিক বিক্রয় ও সেবন করার পরামর্শ প্রদান করেন। সকলকে সরকারী নিয়মের মধ্যে আইন মেনে ব্যবসা বানিজ্যেও পরার্মশ দেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *