নায়করাজের জীবনীগ্রন্থ প্রকাশ হচ্ছে

নায়করাজের জীবনীগ্রন্থ প্রকাশ হচ্ছে

ডেস্ক : বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ব্যক্তিত্ব প্রয়াত নায়করাজ রাজ্জাককে নিয়ে প্রকাশ হচ্ছে বই। এতে নায়করাজের কর্মজীবন থেকে শুরু করে ব্যক্তি জীবনের নানা বিষয় স্থান পাবে।বর্তমানে বইটির কাজ অনেক দূর এগিয়েছে। এটি লিখছেন মুসতাক আহমেদ। কিছুদিন আগে নাম চূড়ান্ত না হওয়া বইটি নায়করাজের ছোট ছেলে সম্রাটের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বইটি পড়া শুরু করেছেন। এ প্রসঙ্গে সম্রাট বলেন, ‘কিছুদিন আগে মুসতাক আহমেদ চাচা বইটি আমার কাছে দিয়েছেন। আমিও সেটি পড়ছি।

তথ্য সংযোজন কিংবা কোনো ভুল তথ্য আছে কিনা, সেগুলো সম্পর্কে মতামতের জন্য আমাদের কাছে সেই বইটি দেয়া হয়েছে। অভিনয় জীবনের পাশাপাশি আব্বার ব্যক্তি জীবনটাও বর্ণাঢ্য।আমরা পরিবারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করছি, বইটি যেন সুন্দরভাবে পাঠকের হাতে পৌঁছে। মুসতাক চাচার সঙ্গে আব্বার যোগাযোগ ঘটে অনেক বছর আগে। তিনিও আব্বার সম্পর্কে অনেক কিছু জানেন। আশা করছি চলতি বছরের শেষের দিকে কিংবা আগামী বইমেলায় বইটি প্রকাশ করা যাবে।’

প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগে ‘রাজ্জাক ও চলচ্চিত্র’ নামে নায়করাজকে নিয়ে একটি বই প্রকাশ হয়েছিল। ২০১৭ সালের ২১ আগস্ট না ফেরার দেশে পাড়ি জমান বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *