নির্বাচনী দোয়ার পোস্টারে ছেঁয়ে গেছে পলাশবাড়ীর দেওয়াল

নির্বাচনী দোয়ার পোস্টারে ছেঁয়ে গেছে পলাশবাড়ীর দেওয়াল

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ আসন্ন পঞ্চম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দোয়া চাই পোস্টারে ছেয়ে গেছে উপজেলার দেয়াল গুলো। উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ ইচ্ছুক ব্যক্তিরা নিজের প্রার্থিতা ঘোষণা করছে পোস্টার সাঁটিয়ে। রংবেরংয়ের পোস্টার সাঁটানো হয়েছে পৌর শহর সহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে তিনটি পদেই নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তির সংখ্যা প্রায় প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে বৃদ্ধি পাচ্ছে পোস্টারের সংখ্যা। আগ্রহী ব্যক্তিদের চার রংয়ের নজরকাড়া পোস্টার সাঁটানো হচ্ছে উপজেলায়। প্রায় প্রতিদিনই নতুন নতুন পোস্টার যোগ হচ্ছে দেয়ালগুলোতে। পোস্টার সাঁটানো নিয়েও চলছে জোর প্রতিযোগিতা। কে কার চেয়ে বেশি ও কালারফুল পোস্টার সাঁটাতে পারে তা নিয়ে হচ্ছে এই প্রতিযোগিতা। একে একে জন আগ্রহী ব্যক্তির একাধিক ডিজাইনের পোস্টারও চোখে পড়েছে।
দেওয়াল লেখন ও পোস্টার লাগানো (নিয়ন্ত্রণ) আইন ২০১২ অনুসারে দেয়ালে পোস্টার সাঁটানো দন্ডনীয় অপরাধ। সেই সাথে এতে দেয়ালের রং যেমন নষ্ট হয় তেমনি পরিবেশের সৌন্দর্য্য নষ্ট হয়। এদিকেও উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী ব্যক্তিদের নজর দেওয়া উচিত।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *