নীলফামারীর বরেণ্য শিক্ষক হরিপদ রায় কে প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা

নীলফামারীর বরেণ্য শিক্ষক হরিপদ রায় কে প্রাক্তন শিক্ষার্থীদের সংবর্ধনা

সত্যেন্দ্র নাথ রায় , ডোমার (নীলফামারী) প্রতিনিধি ঃ শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যওয়ার্ড অর্জন করায় নীলফামারীর বরেণ্য শিক্ষক হরিপদ রায়কে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে তার নিজ বাড়িতে কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা সংবর্ধনা প্রদান করে। সম্মাননা স্মারক তুলে দেন প্রাক্তন শিক্ষার্থী সাধন চন্দ্র অধিকারী , বিকাশ রায় (বাবুল) , হিরক রায় , আরিফুজ্জামান সোহাগ , লিখন অধিকারী, মোস্তাকিম রহমান , প্রকাশ চন্দ্র রায় , ভূপেন রায়, মামুন ইসলাম, সহ অনেকে ।
প্রসঙ্গত হরিপদ রায় চলতি বছরের ৮ই মার্চ জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর উদ্যোগে ইকোনমিক রিপোটার্স মিলনায়তনে মহিয়সী নারী মাদার তেরেসার কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননায় শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মানে ভূষিত হন । তিনি শারীরিকভাবে অসুস্থ্য থাকায় তার পক্ষে ছেলে পঙ্কজ রায় এ্যওয়ার্ড টি গ্রহন করেন ।
তিনি দীর্ঘ ১৭ বছর সুনামের সহিত কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজের শিক্ষকতা করেছিলেন । পরবর্তীতে ২০১৩ সালে তিনি দারোয়ানী দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে অদ্যবধি কর্মরত আছেন ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *