পলাশবাড়ীতে অপহৃত যুবক উদ্ধার আটক তিন অপহরণকারী

পলাশবাড়ীতে অপহৃত যুবক উদ্ধার আটক তিন অপহরণকারী

গাইবান্ধা প্রতিনিধি ঃ অপহরণে ৫ ঘন্টার মধ্যে অপহৃত যুবক উদ্ধার ও তিন অপহরণকারী গ্রেফতার। গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে গতকাল রাত অপহরণের পর আজ ২৯ জানুয়ারী রাত্রি আনুমানিক তিন ঘটিকায় অপহৃত সজিব মিয়া নামে এক যুবক কে উদ্ধার ও হাতে নাতে তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।গ্রেফতারকৃতরা অপহরণকারীরা হলো পলাশবাড়ী পৌর এলাকার গৃধারীপুর গ্রামে ডাঃ মতিয়ার রহমানের ছেলে ১। মুশফিকুর রহমান স্বজল (২৬), পশ্চিম গয়ালপাড়ার জাহিদুল ইসলামের ছেলে ২। হারুনার রশিদ সৌরভ (২৬), উদয়সাগর গ্রামের শামসুজ্জামানের ছেলে ৩। রুবেল মিয়া অপহৃত যুবকসহ হাতে নাতে পুলিশের হাতে গ্রেফতার হন।অপহৃত যুবক সজিব মিয়া (২৫) সাদুল্যাপুর উপজেলার চকনদী গ্রামের শহিদুল ইসলামের ছেলে। অপহৃত যুবকের পরিবার সূত্রে জানা যায়, গতকাল ২৮ জানুয়ারী রাত আনুমানিক ৯ টা হতে ১০ টার মধ্যে কালীবাড়ী বাজারে সজিবের মামার ব্যবসায়ি প্রতিষ্ঠান হতে কৌশলে ডেকে নিয়ে যায় তিন অপহরণকারী। নির্জনস্থানে নিয়ে অপহৃত সজিব কে মারধর করে এরপর সজিবের মোবাইল হতে পরিবারের কাছে নগদ ১০ হাজার টাকা দাবী করে এবং টাকা না দিলে সজিব কে হত্যার হুমকি দিতে থাকে তিন অপহরণকারী টিমটি। অপহৃত সজিবের পরিবার কোন উপায় অন্তর না পেয়ে পলাশবাড়ী থানা পুলিশের অফিসার তদন্ত মতিয়ার রহমানের নিকট এসে ঘটনাটি খুলে বলে। পরে থানা পুলিশের চৌকস পুলিশ অফিসার মতিয়ার রহমানের বিচক্ষনতার সহিত অভযান পরিচালনায় অপহরণকারীদের বিকাশে ৫ হাজার টাকা প্রেরণ করে। এই টাকা বিকাশের দোকানে ক্যাশ আউট করার পর থানা পুলিশের জোড়ালো অভিযান শুরু হয়।

ওসি তদন্ত মতিয়ার রহমানের নেতৃত্বে থানার এস আই তয়ন,সঞ্জয়,হাসিব,রাজ্জাক সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে গৃধারীপুর গ্রাম হতে অপহৃত যুবক ও তিন অপহরণকারীকে হাতে নাতে গ্রেফতার করে।

এখব নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। এ মামলায় তাদের আদালতে পাঠানো হবে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *