পলাশবাড়ীতে এক মসলা ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

গোবিন্দগঞ্জ বিদ্যুৎ স্পৃৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীর হরিনাথপুর ইউনিয়নে নিঃসন্তান (তবে একটি পালিত কন্যা সন্তান আছে) নুরুজ্জামান (৫০) নামে এক মসলা ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু। ১ জানুয়ারী রাতের কোন এক সময় এ মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
তবে ভোররাতে সে হার্ট আ্যটাকে মারা গেছে বলে চাউর করা হচ্ছে। এলাকায় মিশ্র প্রতিক্রিয়া। পরিবারের দাবী সে হার্ট আ্যটাকে মারা গেছে।
নুরুজ্জামান ওই ইউনিয়নের তালুকজামিরা গ্রামের বাগানবাড়ি এলাকার মৃত্যু নান্দুর ছেলে বলে জানা গেছে। হরিনাবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অপরদিকে, সরেজমিনে ঘটনাস্থলে গেলে নানারকম কথা পাওয়া যায়। তারা স্বামী স্ত্রী’ পৃথক ঘরে থাকেন এবং এ রহস্যজনক মৃত্যুর জন্য স্ত্রী মনোয়ারা বেগমের হাত রয়েছে বলে স্হানীয়ভাবে কথাটি বেশ চাউর হচ্ছে। তবে তার স্ত্রী মনোয়ারা অসুস্থ থাকায় তার কোন মন্তব্য জানা সম্ভব হয়নি। এ সময় পালিত ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া কন্যা নুপুর অনেক কিছু হয়তো বলতে পারবে বলে এলাকাবাসী অভিমত ব্যক্ত করেন।
ময়নাতদন্ত ছাড়াই লাশ দফনে এ রহস্য আরো ঘুনিভূত হচ্ছে। ময়নাতদন্ত হলেই এ মৃত্যুর রহস্য উদঘাটন হবে বলে এলাকাবাসী ও অভিজ্ঞমহল মনে করেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *