- জাগো বাহে 24 - http://www.jagobahe24.com -

পলাশবাড়ীতে ক্রিকেট জুয়াকে কেন্দ্র করে হামলায় এক যুবক জখম

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ‘বিপিএল’ ক্রিকেট খেলায় জুয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শাহিন মিয়া (২৩) নামে এক যুবক রক্তাক্ত জখম হয়েছে।এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলা সদরের দক্ষিণ বন্দরের (নুনিয়াগাড়ী) বাইসাইকেল মেকানিক্স সাবু মিয়ার দোকানের সামনে রোববার রাতে শাহিনসহ অন্যান্যরা ক্রিকেট খেলা দেখছিল।
ক্রিকেট খেলায় কোন এক পর্বে উপস্থিত দর্শক ওইসব যুবকদের মধ্যে মোটা অংকের গোপন জুয়ার বিষয়টি নিয়ে পরস্পর মতপার্থক্যৈর সৃষ্টি হয়।
এঘটনায় ক্রিকেট খেলার নীরব দর্শক শাহিন মিয়া ক্রিকেট গোপন জুয়ায় সম্পৃক্ত তর্কে লিপ্ত ওইসব যুবকদের মধ্যে প্রথমত বিষয়টি নিস্পত্তি করে দেন।
তথ্যানুসন্ধানে জানা যায়,প্রতিপক্ষের হামলায় জখমী শাহিন মিয়ার পরিবারের সাথে হামলাকারি নুনিয়াগাড়ী গ্রামের মফিজার রহমান পরিবারের পারিবারিক পূর্ব শত্রুতার জের চলে আসছিল।
আর এ সুযোগে মফিজার রহমানের ছেলে জাইদুল ইসলাম পানা ও তার ছেলে জাহিদ মিয়াসহ অন্যান্যরা ধারালো অস্ত্রশস্ত্র লোহার রড ও পাইপ নিয়ে শাহিনের উপর এলোপাথারী হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে।
স্থানীয়রা ঘটনাস্থল থেকে শাহিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়।এ ব্যাপারে শাহিন মিয়ার বড় ভাই এনামুল হক বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহিনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।