পলাশবাড়ীতে গণধর্ষণ মামলার প্রধান আসামি মাহিনকে গ্রেফতার

পলাশবাড়ীতে গণধর্ষণ মামলার প্রধান আসামি মাহিনকে গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার ভাতগ্রাম ইউনিয়নের খোদা বক্স গ্রামে পনের বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের প্রধান একই গ্রামের শহিদুল ইসলাম সরকার এর পুত্র আসামি মাহিন সরকার (২৫),পলাশবাড়ীর গৃধারীপুর আদর্শ ডিগ্রি কলেজ মাঠ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

জানা যায় গত ২৬/০৫/২০১৮ তারিখে রাত সাড়ে আটটার দিকে খোদা বক্স গ্রামে ঐ কিশোরী তার নিজের বোনের বাড়িতে পরিচিত এক ছেলের সাথে কথা বলতে থাকার সময় আসামি মাহিন সরকার তার সহযোগী এলাকার অপর ত্রাস মোস্তাসহ পাঁচ জন তাদেরকে অসামাজিক কাজের অজুহাতে বিচার করবে বলে আসামি মাহিন সরকার এর বাড়িতে নিয়ে আসে।
এখানে ছেলেটিকে আটকে রেখে কিশোরীকে ভয় দেখিয়ে পার্শবর্তী নজরুল ইসলামের আখক্ষেতে নিয়ে যায় এবং তাকে ঐ রাতে সাড়ে বারোটায় মাহিন সরকার ও মোস্তা জোরপুর্বক ধর্ষণ করে অন্য বাড়িতে আটকে রেখে মুক্তিপণ দাবি করে।
এ ঘটনায় কিশোরীর বোন সাদুল্যাপুর থানায় পাঁচ জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা করে।

এ ব্যাপারে সাদুল্যাপুর থানার মামলা নং ২৯ তাং ২৮/০৫/২০১৮ ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৩)/৩০ তৎসহ ৩৪২/৩৮৫/৩৭৯ পেনাল কোড রুজূ হয় ।
আসামিরা ঘটনার পর থেকে পলাতক ছিল। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং এলাকাবাসী সুবিচারের জন্য আন্দোলন করে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *