পলাশবাড়ীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

পলাশবাড়ীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

পলাশবাড়ী,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগষ্ট শনিবার সকাল ১১ হতে দুপুর ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
হরিনাবাড়ী দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ের অনিয়ম-দূর্ণীতি এবং স্বেচ্ছাচারিতার মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে প্রধান শিক্ষক জহুরুল হকের বিরুদ্ধে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার হরিনাবাড়ী দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ের অভিভাবক ও সচেতন এলাকাবাসীর আয়োজনে স্থানীয় হরিনাবাড়ী বাজারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের অভিভাবক সোলায়মান হক প্রধানের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন কাজী আবু রাহেন শফিউল্লা খোকন, রুহুল আমিন প্রধান, মোশারাফ হোসেন, অভিভাবক ফয়জার রহমান লতিফ, জাহিদুল ইসলাম, আঃ রউফ সরকার ও জাহাঙ্গীর আলম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, হরিনাবাড়ী দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক নানা অনিয়ম-দূর্ণীতি ও স্বেচ্ছাচারিতার বিচার ও গোপনে তৈরী কৃত ম্যানেজিং কমিটি বাতিলসহ ভোটের মাধ্যমে ম্যানেজিং কমিটি গঠন করা না হলে তারা বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুমকি দিয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *