পলাশবাড়ীতে শ্রেষ্ঠ ইউ,পি চেয়ারম্যান নির্বাচিত হলেন তৌহিদুল ইসলাম মন্ডল

পলাশবাড়ীতে শ্রেষ্ঠ ইউ,পি চেয়ারম্যান নির্বাচিত হলেন তৌহিদুল ইসলাম মন্ডল

গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ীতে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদান রাখায় উপজেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল।
শনিবার (১১ জুলাই) বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা হল রুমে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। জনপ্রিয়তা কখনো অর্থ দিয়ে কেনা যায় না।মানুষের ভালবাসা, শ্রদ্ধা, ভক্তি এগুলো অর্জন করে নিতে হয়।
অসহায়,গরীব, বিধবা,বাসস্থানহীন মানুষের পাশে সব সময় এগিয়ে আসেন চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল। তিনি নিয়মিত ইউনিয়ন পরিষদে বসে কার্যক্রম চালিয়ে ইউনিয়ন পরিষদকে সচল রেখেছেন।
মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ও পরিকল্পনা বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। পরিষদের সামনে একটি শহীদ মিনার স্থাপন করেছেন। পাশাপাশি ইউনিয়নের গুরুত্বপূর্ন পয়েন্টে স্ট্রিট সোলার প্যানেল লাইট স্থাপন করে ইউনিয়নকে আলোকিত করে রেখেছেন।
তৌহিদুল ইসলাম মন্ডল বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক কাজের কারিগর। তিনি স্কুল, কলেজ, মাদ্রাসাসহ অনেক প্রতিষ্ঠানে নানা পদে দায়িত্ব পালন করছেন। ইউনিয়নবাসীর ধারনা আগামীতে তিনি গনমানুষের রায় নিয়ে আবারো চেয়ারম্যান নির্বাচিত হবেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *