পলাশবাড়ীতে সাইবার অপরাধে জনি আটক

পলাশবাড়ীতে সাইবার অপরাধে জনি আটক

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীর ফটোগ্রাফিক পর্ণ ছবি নির্মাতা সাইবার আপরাধে ঢাকায় আটক। ২৪ জুলাই বুধবার রাতে সিআইডি ঢাকা মিরপুর থেকে তাকে আটক করে। সিআইডি সুত্রে জানাযায়,শেখ জনি ফটোগ্রাফি এন্ড সিনেমাটোগ্রাফি” নামক প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী। আটককৃত জনি (২২) পলাশবাড়ী উপজেলা সদরের হরিনমারী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, আসামী শেখ জনি প্রথমে তার নিকট ফটোগ্রাফী শিখতে আসা অপ্রাপ্ত বয়ষ্ক যুবতী শিক্ষার্থীদের টার্গেট করে। তাদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্রেন্ড লিস্টে যুক্ত হয় এবং এর পর মেসেজ ও ছবি পাঠিয়ে তাদের সাথে বন্ধুত্বের আন্তরিকতা সৃষ্টি করে। সম্পর্কটি গাঢ় হওয়ার পরই সে বিভিন্ন অশ্লীল,নগ্ন ও আপত্তিকর পর্ণ ছবি পাঠানো শুরু করে । ওই সব ছবি ও তাদের মেসেজে কথাবার্তা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে কোমলমতী কিশোরী মেয়েদের সাথে অনৈতিক সম্পর্ক সৃষ্টি করে।
তার এই কর্মে সাইবার অপরাধের শিকার হয়ে একজন ভিকটিম তার নামে মামলা রুজু করলে সাইবার পুলিশ সেন্টারের একটি টিম শেখ জনি কে মিরপুর হতে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী তার কৃত কর্মের কথা স্বীকার করে। তার নিকট হতে জব্দকৃত মোবাইল অনুসন্ধান করে বিভিন্ন অশ্লীল,নগ্ন ও আপত্তিকর পর্ণ ছবি ও বিভিন্ন অপ্রাপ্ত বয়ষ্ক মেয়েদের সাথে কথোপকথনের প্রমাণ পাওয়া যায়।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *