পলাশবাড়ী উপজেলা বিএনপির ঈদ পরবর্তী কুশল বিনিময়

পলাশবাড়ী উপজেলা বিএনপির ঈদ পরবর্তী কুশল বিনিময়

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ পলাশবাড়ী উপজেলা বিএনপির ঈদ পরবর্ত্তী কর্মীদের সঙে খোলামেলা মত বিনিময় অনুষ্ঠিত হয়।পলাশবাড়ী উপজেলার প্রবেশ দ্বারে পশ্চিম পাশ্বে লিপী হোটেলের সামনে অনিধারিত মত বিনিময় হয়।

বিএনপির জেলা দলীয় কার্যাক্রম শেষে নিজ বাসা বগুড়ায় যাওয়া প্রকালে স্থানীয় নেতাদের অনুরোধে চা চক্রর ও কুশল বিনিময় অনুষ্ঠানে মিলিত হলেন জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ ময়নুল হাসান সাদিক।

১৪ ই জুন রাত ৯টায় অনাকাঙিত এই চা চক্রে বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ ময়নুল হাসান সাদিক ভাইয়ের সঙে কুশুল বিনিময়কালে যোগ দেন পলাশবাড়ী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রভাব শালী জাপা নেতা আলমগীর মন্ডল। দলীয় প্রসঙে কথা উঠলে তিনি বলেন, আমি আগে থেকে মন থেকে বিএনপিকে ভালবাসি, এবং মন থেকেই বিএনপিকে সমার্থন করি। তিনি আরো বলেন আগামীতে বিএনপির সঙে সর্ব প্রকার সম্পর্ক বজায় রেখে বিএনপি কর্মকান্ডে অংশগ্রহন করব।

আলমগীর মন্ডলের এমন অভিপ্রায় শুনে খুশি হয়ে জেলা বিএনপির সভাপতি উপস্থিত সবাইকে মুষ্টি মুখ করারন।

উক্ত সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পলাশবাড়ী পৌর মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুস সামাদ মন্ডল, যুগ্ম আহবায়ক আন্জু প্রধান,,উপজেলা কৃষকদলের সভাপতি শফিকুল ইসলাম ছকু জেলা ছাত্রদলের সহ সভাপতি রাজু আহম্মেদ, সরকারী কলেজ শাখার ছাত্র দলের সিঃসহ সভাপতি রাজিব যুগ্ম সসাধারন সম্পাদক লেবু, থানা ছাত্রদলের অন্যতম নেতা আবু বক্কর সিদ্দিক সুমন,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক নয়ন প্রমুখ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *