- জাগো বাহে 24 - http://www.jagobahe24.com -

পাগলাপীরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মাঝে কারুপণ্যের মাস্ক বিতরণ

বিশ্বব্যাপী করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে দেশে মাস্কের অগ্নিমূল্য ঠেকাতে কারুপণ্য রংপুর লিমিটেড নিজের তৈরি ১০লাখ মাস্ক বিনামূল্যে বিতরণ কর্মসূচি শুরু করেছে। এর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার দুপুরে রংপুরের পাগলাপীরে রংপুর পল্লী বিদুৎ সমিতি-২ এর সদর দপ্তরে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও গ্রাহকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
এসময় কারুপণ্য রংপুর লিমিটেডের পাবলিক রিলেশন উপদেষ্টা, দৈনিক যুগান্তর ব্যুরো প্রধান ও আমাদের প্রতিদিনের সম্পাদক মাহবুব রহমান হাবু, রংপুর পল্লী বিদুৎ সমিতি-২ জেনারেল ম্যানেজার হারুন-অর-রশিদ, রংপুর পল্লী বিদুৎ সমিতি-২ এর বোর্ড কমিটির সভাপতি মো: সাজ্জাদুল আলম, ডিজিএম (কারিগরী) মো: হাদিউজ্জামান, আমাদের প্রতিদিনের সাংবাদিক হারুন উর রশিদ সোহেলসহ পল্লী বিদুৎ সমিতির এজিএমবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।
এসময় তারা বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী করোনাভাইরাসে আক্রান্তদের প্রায় ৮০ শতাংশ কোনো বিশেষ চিকিৎসা ছাড়াই সুস্থ হন। একারণে আমাদের আতঙ্কিত না হয়ে সচেতনতা অবলম্বন করতে হবে। সর্দি-কাশি, জ্বরে এবং ধুলোবালু ও জীবাণু মুক্ত থাকতে মাস্ক ব্যবহার করতে হবে।
এর আগে বৃহস্পতিবার দুুপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে কারুপণ্য রংপুর লিমিটেডের সহযোগিতায় রংপুর মহানগরীর ধাপ মেডিকেল মোড়ে বিনামূল্যে ১০ লাখ মাস্ক বিতরণ কর্মসূচির শুরু হয়। পরে নগরীর মাহিগঞ্জ, পার্কের মোড় ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মাস্ক বিতরণ করা হয়। যা পর্যায়ক্রমে রংপুর নগরীর বিভিন্নস্থানে বিতরণ করা হবে।