পার্বতীপুরে বিজ্ঞান স্মৃতী ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধনী ম্যাচে২-১ গোলে বিরামপুর ফ্রেন্ড ক্লাব বিজয়ী

পার্বতীপুরে বিজ্ঞান স্মৃতী ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধনী ম্যাচে২-১ গোলে বিরামপুর ফ্রেন্ড ক্লাব বিজয়ী

আল মামুন মিলন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে বিজ্ঞান স্মৃতি ফুটবলের উদ্ভোধনী টুর্নামেন্টে স্বাগতিক বাসুপাড়া বিজ্ঞান একতা ক্লাবকে ২-১ গোলে হারিয়ে রিরামপুর ফ্রেন্ড ক্লাব বিজয়ী হয়েছে। খেলার ১৫ মিনিটে ফ্রেন্ড ক্লাবের স্টাইকার জুলহাস ১ টি গোল ও প্রথমাধ্যের শেষে আরও একটি গোল করে খেলা ২-০ ব্যবধানে নিয়ে যান। খেলার দ্বিতীয়ার্ধে নিজেদের বক্সে ফাউল পেয়ে বিজ্ঞান ক্লাবের ফরওয়ার্ড শুভ বল জড়ান সরাসরি জালে। গোলের ব্যবধান কমে আনলেও খেলার শেষ পর্যন্ত সমতা ফেরাতে পারেনি শুভর দল। ফলে টুনামেন্টের শুরতেই বিদায় নিতে হয় তাদের।
আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে বাসুপাড়া উচ্ছ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফুটবলের উদ্ধোধনী ম্যাচে প্রধান আতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের সভাপতি মো. হাফিজুল ইসলাম প্রামানিক খেলার শুভ উদ্ভোধন করেন।
সরকার মো. শামিম আখতারের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. সৈয়দুল আলম শান্তু, যুগ্ন সাধারন সম্পাদক মো. আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোশারফ হোসেন সমাজ, রামপুর ইউপি চেয়ারম্যান একরামুল হক ,বিঞান ক্লাবের রাকিবুল হাসান রোকন,মাহবুবুল হাসান মিশু, আজিজুল হক ও স্থানীয় ব্যাক্তিবর্গ ।
খেলা পরিচালনা করেন মোস্তাফিজুর রহমান মোস্তাক, সহকারী পরিচালনায় ছিলেন আপন ও আলমগীর। খেলার প্রধান ধারা ভাস্যকার ছিলেন খুরশীদ জাহান ।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *