পার্বতীপুরে মুক্তিযোদ্ধার বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ড সাড়ে তিনলক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতি

পার্বতীপুরে মুক্তিযোদ্ধার বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ড সাড়ে তিনলক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতি

আল মামুন মিলন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি:দিনাজপুরের পার্বতীপুর উপজেলার কাজীপাড়ায় শমসের আলী(৬৬) নামে এক মুক্তিযোদ্ধার বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় দুটি পরিবারের ৪টি ঘরের আসবাবপত্র ভস্বিভুত হয়েছে। ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল।
গতকাল বৃহস্পতিবার (২০ ফেব্রয়ারী) রাত ৯ টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের কাজীপাড় গ্রামে এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। আগুনের লেলিহান শিখায় পুড়ে গেছে মক্তিযোদ্ধা শমসের আলীর শোয়ার ঘর, গোয়াল ঘর ও একটি রান্না ঘর। এসময় পুড়ে যায় সদ্য ব্যাংক থেকে উত্তোলিত নগদ টাকা প্রয়োজনীয় কাগজ পত্র ও পাশের বসবাসকারী শমসের আলীর পুত্র ফারুক হোসেনের একটি শোয়ার ঘর ও আসবাবপত্র। তাৎক্ষনিক অগ্নিকান্ডের সুত্রপাত বা এর প্রকৃত কারন জানা যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে অগ্নিকান্ডের ঘটনাটিকে পরিকল্পিত বলে জানানো হয়েছে।
পার্বতীপুর ফায়ার সার্ভীস এ্যান্ড সিভিল ডিফেন্স এর সাব-অফিসার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯ টা ১০ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হই। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *