পীরগঞ্জে গোপন বৈঠক করার সময় জামায়াতের ৩ নেতা গ্রেফতার

পীরগঞ্জে গোপন বৈঠক করার সময় জামায়াতের ৩ নেতা গ্রেফতার

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার বালুয়াহাট জামে মসজিদে গোপন বৈঠক করার সময় পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের শিক্ষক জামায়াতের কেন্দ্রীয় নেতা মতিউল ইসলাম সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ চাঁদা আদায়ের রশিদ, জামায়াতের বিভিন্ন কার্যক্রমের কাগজ পত্র সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করেছে।
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মাসুমুর রহমান তিন জামায়াত নেতাকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, পীরগঞ্জ উপজেলায় হঠাৎ জামায়াতের রাজনৈতিক তৎপরতার খবর পুলিশ নিশ্চিত হবার পর তাদের গতিবিধি পর্যবেক্ষন ও গোয়েন্দা নজরদারি করে আসছিলো। শুক্রবার পীরগঞ্জ উপজেলা সদরের উপকন্ঠে বালুয়াহাট জামে মসজিদে ফজরের নামাজ আদায় করার পর পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জামায়াতের কেন্দ্রীয় নেতা মতিউল ইসলামের নেতৃত্বে গোপন বৈঠক চলছিলো। গোপন সূত্রে খবর পেয়ে পীরগঞ্জ থানার পুলিশ সেখানে অভিযান চালিয়ে তিন জামায়াত নেতাকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যায়। আটককৃত জামায়াত নেতারা হলেন রায়পুর ইউপির পরশুরামপুর গ্রামের মৃত-আব্দুল গনী মিয়ার পুত্র পীরগঞ্জমহিলা ডিগ্রী কলেজের শিক্ষক মতিউল ইসলাম । অপর দু’জন হলেন ওই মসজিদের ইমাম জামায়াত নেতা রিপন ও ধনশালা গ্রামের জোয়াদ আলীর ভ্যান চালক ছেলে নুরন্নবী।
এ ব্যাপারে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মাসুমুর রহমানের সাথে শুক্রবার রাত পৌনে ৮ টায় যোগাযোগ করা হলে তিনি তিন জামায়াত নেতাকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *