পীরগঞ্জে ট্রলি চাপায় নিহত-১, আহত-৪

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
পীরগঞ্জে আবারো ইটভর্তি ট্রলির চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত ও ৪ জন আহত হয়েছে। আজ সোমবার মাগরিবের নামাজের সময় উপজেলার ভেন্ডাবাড়ী-দানিশনগর সড়কে ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীর ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার চৈত্রকোল ইউনিয়নের শুলুঙ্গা গ্রামের আজম হোসেন (৪৫) মোটর সাইকেলযোগে সোমবার সন্ধ্যায় তার এক বন্ধুকে (অজ্ঞাতনামা) নিয়ে ভেন্ডাবাড়ীহাটে যাচ্ছিল। এ সময় বাসুদেবপুর গ্রামে অবস্থিত আতাউর রহমান ওরফে আতার ইটভাটা থেকে একটি ট্রলি ইট নিয়ে সিঙ্গারপাড়া ব্রীজের উপরে এসে পিছন থেকে মোটর সাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রলির চাকায় পিষ্ট হয়ে আজম হোসেন নিহত হন এবং অপরজন আহত হয়। নিহত আজমের বৈরাতী রসুলপুর গ্রামের শফিয়ার রহমানের ছেলে। শুলুঙ্গায় বিবাহের সুত্র ধরে দীর্ঘদিন থেকে বসবাস করেন এবং ভাড়ায় মোটরসাইকেল চালায়। ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে পড়লে ৩ শ্রমিকও আহত হয়।
ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরই আহতদের উদ্ধার এবং ট্রলির চালক মনিরুজ্জামান (২৭) কে আটক করা হয়েছে।
উল্লেখ্য, প্রায় ২ সপ্তাহ আগে ওই এলাকায় ট্রলির চাপায় ১জন নিহত হন। এভাবে চৈত্রকোল ইউনিয়নে বছরে প্রায় ১০/১২ জন লোক ট্রলিতে প্রান হারায় বলে জানা গেছে। কারণ ইউনিয়নটিতে ১০ টি ইটভাটা রয়েছে। আর ওই ভাটাগুলোতে দেড় শতাধিক ট্রলি রয়েছে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *