পীরগঞ্জে ব্যতিক্রমি ঈদ উপহার রুপম,গাজি সোহেল, লাবু, রাশেদ শান্তদের

পীরগঞ্জে ব্যতিক্রমি ঈদ উপহার রুপম,গাজি সোহেল, লাবু, রাশেদ শান্তদের

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ ঈদ অর্থ খুশি। ইসলাম ধর্মালম্বীদের একটি বড় উৎসব ঈদ উল ফিতর। এবারের ঈদও তার ব‍্যতিক্রম হবার কথা নয়। কিন্তু করোনা মহামারি সবার সে পরিকল্পনা এলোমেলো করে দিয়েছে।
রংপুরের পীরগঞ্জে শনিবার রাতে স্থানীয় বঙ্গবন্ধু মেমোরিয়াল স্কুল মাঠে ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সেমাই, চিনি,দুধ,তেল এর পাশাপাশি প্রত্যেক পরিবারকে একটি করে মোরগ দেন ওয়ালিউর রহমান রুপম, ঢাকার ব্যবসায়ী গাজী সোহেল, শাহিনুর ইসলাম মন্ডল শান্ত, ডাঃ সিরাজুল ইসলাম মন্ডল লাবু, রাশেদ মন্ডল, তৌহিদুল ও জাগো বাহে ২৪.কম চেয়ারম্যান আকতারুজ্জামান রানারা। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘর থেকে বের না হওয়ায় সংকটে পড়া পীরগঞ্জের শ্রমজীবি মানুষদের পাশে দাাঁড়িয়েছে বিশিষ্ট ব্যবসায়ী রুপমের বন্ধুরা। করোনায় বিপাকে পড়া দুস্থ ও অসহায়দের ঈদ সামগ্রী বিতরন করে। অস্বচ্ছল পরিবারের মা‌ঝে একটি করে মোরগ ও সেমাই, চিনি,দুধ,তেল। ৩ শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। তাঁদেরর এমন উদ্যোগে ভূয়সী প্রশংসা করেছে উপস্থিত সকলেই। গ্রামের অস্বচ্ছল পরিবারের বয়োজৈষ্ঠ্য রিক্সা চালক আইয়ুব আলী, মিন্টু, সাবেরা, মাজেদা বেগমসহ অনেকেই জানান, ঈদে গোস্ত হামার কপালোত জুটলই না হয় এই ছোল গুলা হামার সেই খাবারের ব্যবস্থা করি দিচে। আল্লাহ এ্যামার হায়াত দারাজ করুক। এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পৌর মেয়র ও আ’লীগের সাধারন সম্পাদক এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা টি এম এ মমিন, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র, বিশিষ্ট শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ, বজ্রকথার সম্পাদক কবি সুলতান আহম্মেদ সোনা প্রমুখ
করোনা পরিস্থিতির কারণে তাঁরা উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এ পর্যন্ত প্রায় ৮ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *