পীরগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তানকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন

পীরগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তানকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার ১৫নং কাবিলপুর ইউনিয়নে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটিকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার সন্তান লাঞ্চিত।
মুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম হান্নান (দুলা) এর ৩য় পুত্র জনাব জুয়েল মিয়াকে চেয়ারম্যানের ছত্রছায়ায় মারধর করে তার অনুসারী কিছু লোকজন। ঘটনাটি ঘটেছে ৪ জুলাই বৃহস্পতিবার বিকালে। ঘটনাটির প্রতিবাদে আজ ৬ জুলাই শনিবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে এলাকাবাসী। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ বিষয়ে লাঞ্চিত মুক্তিযোদ্ধার সন্তান জুয়েল মিয়ার সাথে কথা বললে তিনি জানান, গত পরশু দিন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন করার উদ্দেশ্যে টুকনীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি কাউন্সিল অনুষ্ঠিত হয়। বরাবরের ন্যায় ওখানে আমি উপস্থিত হই। সেখানে উপস্থিত হয়ে আমি দেখতে পাই চেয়ারম্যান একতরফাভাবে আওয়ামীলীগের পুরাতন কর্মীদের বাদ দিয়ে তার বাড়ির লোকজন দিয়ে ভোটার লিষ্ট করেছে। সেখানে আমি প্রতিবাদ জানালে চেয়ারম্যান আমার উপর উত্তেজিত হয়ে আমাকে মারতে আসে এক পর্যায়ে তার কিছু সন্ত্রাসী বাহিনী আমার উপর হামলা করে এতে আমি মারাত্মক ভাবে জখম হই।তিনি আরো বলেন আমার বাবা এই দেশের জন্য যুদ্ধ করেছেন আর আমি তারই সন্তান। আমরা জন্মগতভাবে আওয়ামীলীগ করি। বর্তমান চেয়ারম্যান তো নব্য আওয়ামীলীগ। তার বাবা তো স্বাধীনতা যুদ্ধের বিরোধী ছিলেন,করতেন মুসলিমলীগ। আজ সেই রাজাকারদের হাতে আমাকে মার খেতে হলো। আমি এর বিচার চাই। দলের হাই কমান্ড থেকে শুরু করে উপজেলা নেত্রীবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে তিনি এর যোগ্য বিচার দাবী করেছেন।
কয়েকজন এলাকাবাসীর সাথে কথা বললে তারা বলে এই চেয়ারম্যান পরিবারের লোকজন অনেক উশৃঙ্খল। তারা সবসময় যাকে তাকে ধরে মারধোর করে।এদের কাছে সাধারণ মানুষও রেহায় পায় না। তারা বলে আমরা এরকম ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এর বিচার চাই জেনো ভবিষ্যতে এরকম ঘটনা আর না ঘটে।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *