পীরগঞ্জে স্পিকারের ব্যাক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে তার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জ উপজেলায় করোনা পরিস্থিতিতে অসহায় দুস্থ পরিবারের মাঝে বুধবার ত্রাণ বিতরণ করা হয়েছে। উপজেলা ছাত্র লীগের মাধ্যমে স্পীকারের ব্যক্তিগত তহবিল থেকে বুধবার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরণ করা হয়। ১৫টি ইউনিয়ন ও পৌর সভায় ৮শ’ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানান রংপুর জেলা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনি। ছাত্রলীগ এর মাধ্যমে সংসদীয় আসনের এমপি স্পিকার নিজস্ব তহবিল থেকে প্রতি ইউনিয়নের ৫০ জনকে সহায়তা করার প্রথম দিনে ছিল চৈত্রকোল, ভেন্ডবাড়ী, কুমেদপুর, টুকরিয়া,পাঁচগাছী ইউনিয়ন।

ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে তার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জ উপজেলায় করোনা পরিস্থিতিতে অসহায় দুস্থ পরিবারের মাঝে বুধবার ত্রাণ বিতরণ করা হয়েছে। উপজেলা ছাত্র লীগের মাধ্যমে স্পীকারের ব্যক্তিগত তহবিল থেকে বুধবার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরণ করা হয়। ১৫টি ইউনিয়ন ও পৌর সভায় ৮শ’ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানান রংপুর জেলা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনি।

ছাত্রলীগ এর মাধ্যমে সংসদীয় আসনের এমপি স্পিকার নিজস্ব তহবিল থেকে প্রতি ইউনিয়নের ৫০ জনকে সহায়তা করার প্রথম দিনে ছিল চৈত্রকোল, ভেন্ডবাড়ী, কুমেদপুর, টুকরিয়া,পাঁচগাছী ইউনিয়ন।স্পিকার এক বার্তায় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সবচেয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠী, যেমন- কৃষি শ্রমিক, দিনমজুর, রিক্সা ও ভ্যান চালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক, প্রতিবন্ধী, পথশিশু, স্বামী পরিত্যক্তা/বিধবা নারী এবং হিজড়া সম্প্রদায়ের প্রতি বিশেষ নজর রাখাসহ ত্রাণ সহায়তা প্রদান নিশ্চিত করতে হবে বলে নির্দেশনা প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা মেনে সকলকে বাড়িতে থাকার আহ্বান জানান তিনি।

 

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *