পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ করোনায় আক্রান্ত

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ করোনায় আক্রান্ত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে সরেস চন্দ্র করোনা আক্রান্ত হয়েছেন। আজ সোমবার (৬ জুলাই) বিকালে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রুহুল আমিন জাগো বাহে২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুহুল আমিন আরো জানান সোমবার পীরগঞ্জ উপজেলার নতুন করে ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র গত ৪ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ জনিত কারনে ভর্তি হন। করোনা নমুনা সংগ্রহ করে পিসি আর ল্যাবে পাঠালে করোনা আক্রান্ত (পজিটিভ) রিপোর্ট আসে। এছাড়াও শানেরহাট গ্রামীন ব্যাংকে কর্মরত ১জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
চলতি সময়ে ২৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার ২৭৯ জনের ফলাফল জানা গেছে। করোনা আক্রান্ত ২৪ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ জন, মৃত্যু বরন করেছেন ০৩ জন এবং চিকিৎসাধীন রয়েছে ০৫ জন।
করোনা আক্রান্ত রোগীর মধ্যে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বর্তমানে করোনা ডেডিকেটেড হাসপাতাল,রংপুরে চিকিৎসাধীন।
শানেরহাট গ্রামীন ব্যাংক কর্মকর্তা তিনি নিজ বাড়ী কুড়িগ্রামের রাজারহাটে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।
পীরগঞ্জ (ওসমানপুর) ৩০ বছর বয়সী পুরুষ(বিরামপুর,দিনাজপুরে পজিটিভ) বর্তমানে বাড়িতে(হোম আইসোলেসন) অবস্থান করছেন।
মিঠিপুর (মাদারগঞ্জ) ইউনিয়নের ০১জন ৭৪বছর বয়সী (রংপুর মেডিকেলে পজিটিভ) পুরুষ বর্তমানে করোনা ডেডিকেটেড হাসপাতাল,রংপুরে চিকিৎসাধীন।
কাবিলপুর (আজমপুর)ইউনিয়নের ৭৮ বছর বয়সী পুরুষ(পলাশবাড়ী, গাইবান্ধায় পজিটিভ) বর্তমানে বাড়িতে(হোম আইসোলেসন) অবস্থান করছেন।
ওসি জানান, ১৩ জুন তিনি পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। আজ মঙ্গলবার (১৬ জুন) তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *